Sylhet Today 24 PRINT

রাজশাহীর সমাবেশে যাচ্ছেন না কামাল হোসেন

সিলেটটুডে ডেস্ক |  ০৯ নভেম্বর, ২০১৮

শারীরিক অসুস্থতার কারণে ঐক্যফ্রন্টের রাজশাহীর জনসভায় যাচ্ছেন না জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। সমাবেশে প্রধান অতিথি হিসাবে তার উপস্থিত থাকার কথা ছিল।

শুক্রবার (৯ নভেম্বর) সকালে ড. কামালের শারীরিক অসুস্থতার বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের মিডিয়া সমন্বয়ক অ্যাডভোকেট লুৎফুল কবির হামিম।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ৭ দফা আদায়ের লক্ষ্যে রাজশাহীতে আজ সমাবেশ করবে জাতীয় ঐক্যফ্রন্ট। ঐতিহাসিক মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে এ সমাবেশ।

শুক্রবার জাতীয় ঐক্যফ্রন্ট আয়োজিত এই সমাবেশ থেকেই সরকার পতনের আন্দোলনের ঘোষণাসহ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবি আসতে পারে বলে জানা গেছে।

এর আগে ঢাকা থেকে রাজশাহী অভিমুখে রোডমার্চ করার কথা থাকলেও তা স্থগিত করে শুধু সমাবেশই করার সিদ্ধান্ত নেয় সরকার বিরোধী এই জোট। সমাবেশ সফল করতে ইতোমধ্যেই সকল প্রস্তুতি সেরেছে রাজশাহীর বিএনপি নেতারা।

এ দিকে আজকের এ সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখার কথা ছিল ঐক্যফ্রন্টের প্রধান নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। তিনি শারীরিক অসুস্থতার কারণে রাজশাহীর সমাবেশে যোগ দিতে পারবেন না। এছাড়া প্রধান বক্তা হিসাবে উপস্থিত থাকবেন- ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এর আগে রোডমার্চ স্থগিতের ঘোষণা দিয়ে বৃহস্পতিবার (৮ নভেম্বর) মির্জা ফখরুল জানান, রোডমার্চকে কেন্দ্র করে নেতাকর্মীদের মামলা ও গ্রেপ্তারের শঙ্কায় এই কর্মসূচি স্থগিত করা হচ্ছে। তবে শুক্রবারের রাজশাহীর সমাবেশ অনুষ্ঠিত হবে।

এ দিকে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেছেন রাজশাহীতে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ থেকে খালেদা জিয়ার মুক্তি ও সরকার পতনের গণআন্দোলনের আহ্বান আসবে। বৃহস্পতিবার দুপুরে মহানগর বিএনপির কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.