Sylhet Today 24 PRINT

ঐক্যের মধ্য দিয়ে এগিয়ে যাওয়ার আহবান খালেদার

সিলেটটুডে ডেস্ক |  ১২ নভেম্বর, ২০১৮

ঐক্যের মধ্য দিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

সোমবার (১২ নভেম্বর) বিকেলে নাজিমউদ্দিন রোডের পুরোনো কারাগারে খালেদা জিয়ার সঙ্গে বিএনপির শীর্ষ পর্যায়ের পাঁচজন নেতা দেখা করতে গেলে তিনি এই আহ্বান জানান।

পুরান ঢাকার নাজিমউদ্দিন সড়কের পুরনো কারাগারে বন্দী খালেদার সঙ্গে দলের এই চার নেতা দেড় ঘণ্টা কথা বলেন।

বেরিয়ে আসার পর সাংবাদিকদের প্রশ্নে বিএনপি মহাসচিব বলেন, 'ম্যাডাম আমাদের জন্য দোয়া করেছেন। তিনি আশা করছেন, জনগণের যে ঐক্য আমরা তৈরি করেছি, সেই ঐক্যের মধ্য দিয়ে আমরা সামনের দিকে এগিয়ে যাব।'

বিএনপির মহাসচিব আরও বলেন, রাজনৈতিক বিষয় নিয়ে তেমন আলোচনা হয়নি। তাঁর শারীরিক বিষয় নিয়ে আলোচনা হয়েছে। তিনি অত্যন্ত অসুস্থ, অনেক দিন পর তাঁর সঙ্গে দেখা করার অনুমতি পেলাম। ওনাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা করা হচ্ছিল। কিন্তু দু:খের বিষয় সেখান থেকে আবার কারাগারে নেওয়া হয়েছে।

খালেদা জিয়াকে আবার হাসপাতালে নিয়ে চিকিৎসা করানোর দাবি জানিয়ে মির্জা ফখরুল বলেন, ‘খালেদা জিয়াকে চার দিন ধরে থেরাপি দেওয়া হচ্ছিল না। ম্যাডাম অত্যন্ত অসুস্থ। পিজি হাসপাতালে (বিএসএমএমইউ) নিয়ে তাঁকে আবার চিকিৎসা দেওয়া হোক।’

এর আগে সোমবার বিকেল পৌনে তিনটার দিকে ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরোনো কেন্দ্রীয় কারাগারে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমির উদ্দিন সরকার ও মির্জা আব্বাস। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর প্রথমবারের মতো দলটির নেতারা খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ পেলেন।

প্রসঙ্গত, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া গত ৮ ফেব্রুয়ারি থেকে কারাবন্দী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.