Sylhet Today 24 PRINT

টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

সিলেটটুডে ডেস্ক |  ২১ জানুয়ারী, ২০১৯

কক্সবাজারের টেকনাফে 'বন্দুকযুদ্ধে' শামসু (৩৯) নামে এক মাদকবিক্রেতা নিহত হয়েছেন। রোববার (২০ জানুয়ারি) গভীর রাতে টেকনাফ হ্নীলা ইউনিয়নের লেদা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শামসু ওরফে বার্মাইয়া শামসু স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ ইয়াবা ব্যবসায়ী বলে জানায় পুলিশ। তিনি হ্নীলা পশ্চিম শিকদা পাড়ার মৃত মোহাম্মদ হোসেনের ছেলে।

এ 'বন্দুকযুদ্ধের' ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছে। আহতরা হলেন- এএসআই রাসেল, মো. ফয়েজ ও মো আমির। তাদের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে এবং ঘটনাস্থল থেকে ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়।

সোমবার (২১ জানুয়ারি) সকালে খুদে বার্তায় এসব তথ্য জানিয়েছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস।

তিনি জানান, "আটক সামছুকে ব্যাপক জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে তার কাছে ইয়াবা ও অস্ত্র সংরক্ষিত আছে। তার কথার সূত্র ধরে সোমবার রাতে তাকে নিয়ে পুলিশের একটি দল টেকনাফের লেদা চেকপোস্টে ইয়াবা উদ্ধারে যায়। এ সময় সামছুর দলের লোকজন পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ কর এবং তাকে কেড়ে নেওয়ার চেষ্টা চালায়। পরে আত্মরক্ষার্থে পুলিশও ৪০ রাউন্ড পাল্টা গুলি চালায়।"

ওসি আরও জানান, "এক পর্যায়ে পাচারকারীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায় সামছুকে। এ সময় তাকে উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শামসুকে মৃত ঘোষণা করেন। "

ওসি প্রদীপ কুমার দাস বলেন, "ইয়াবা উদ্ধার অভিযানে গোলাগুলিতেই তার মৃত্যু হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে ২০ হাজার ইয়াবা বড়ি, দুটি আগ্নেয়াস্ত্র এবং গুলির খোসা উদ্ধার করা হয়েছে। নিহতের বিরুদ্ধে মাদক ও অস্ত্রসহ ১০টি মামলা রয়েছে। তার লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে।"

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.