Sylhet Today 24 PRINT

ভুয়া প্রশ্নপত্র বিক্রির সময় আটক ১

সিলেটটুডে ডেস্ক |  ৩০ জানুয়ারী, ২০১৯

ফেসবুকে গ্রুপ তৈরি করে আসন্ন এসএসসি পরীক্ষাসহ অন্যান্য পরীক্ষার প্রশ্নপত্র সংগ্রহ ও বিতরণের প্রলোভন দেখিয়ে শিক্ষার্থীদের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব (র‌্যাব-৬)।

গ্রেপ্তার ইশতিয়াক হোসেন আহমেদ ইয়াকুব (১৮) নামে ঐ যুবককে মঙ্গলবার (২৯ জানুয়ারি) রাতে সাতক্ষীরা স্টেডিয়াম এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

ইয়াকুব রাজশাহী জেলার রাজপাড়া থানার লক্ষ্মীপুর ভাটপাড়া গ্রামের নুর আলম নান্টুর ছেলে। তিনি বর্তমানে সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকায় একটি ভাড়া বাড়িতে থাকেন।

বুধবার সকালে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পে এক প্রেস ব্রিফিংয়ে লে. কমান্ডার এএমএম জাহিদুল কবীর জানান, আটক ইশতিয়াক ভুয়া প্রশ্নপত্র সরবরাহ করার জন্য ফেসবুকে (sss xm 19k) একটি গ্রুপ তৈরি করে। ওই গ্রুপে সে প্রশ্নপত্র বিক্রয়ের জন্য স্ট্যাটাস দেয়। আগ্রহী প্রার্থীরা ফেসবুক মেসেঞ্জারে যোগাযোগ করলে প্রতারক ইশতিয়াক একটি বিকাশ নম্বর (যার নং ০১৭৪৩৮৫৩৩৭৭) দিয়ে যোগাযোগ করতে বলে।

প্রেস ব্রিফিংয়ে আরও বলা হয়, সে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন মাধ্যম থেকে ভুয়া প্রশ্নপত্র সংগ্রহ করে আগ্রহী এসএসসি পরীক্ষার্থীদের কাছে বিক্রি করে আসছে। তার কাছ থেকে একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.