Sylhet Today 24 PRINT

এবার চার দিনব্যাপী বিশ্ব ইজতেমা: ধর্ম প্রতিমন্ত্রী

সিলেটটুডে ডেস্ক |  ০৫ ফেব্রুয়ারী, ২০১৯

এবার চার দিনব্যাপী ঐক্যবদ্ধভাবে তাবলীগ জামাতের বিশ্ব ইজতেমা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লাহ। মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের অফিস কক্ষে প্রেস ব্রিফিং করে এই তথ্য জানান তিনি।

তিনি জানান, ইজতেমার জন্য ১৫, ১৬, ১৭ ও ১৮ ফেব্রুয়ারি দিন নির্ধারণ করা হয়েছে। বিশ্ব ইজতেমার প্রথম ও দ্বিতীয় দিন অর্থাৎ ১৫ ও ১৬ ফেব্রুয়ারি তাবলীগের মুরব্বি মাওলানা মো. যুবায়েরের তত্ত্বাবধানে পরিচালিত হবে এবং পরবর্তী দুই দিন অর্থাৎ ১৭ ও ১৮ ফেব্রুয়ারি ইজতেমার কার্যক্রম পরিচালিত হবে জনাব সৈয়দ ওয়াসিফুল ইসলামের তত্ত্বাবধানে।

এর আগে বিকাল ৪টায় ধর্ম প্রতিমন্ত্রীর সভাপতিত্বে তার অফিস কক্ষে বাংলাদেশে দাওয়াতে তাবলীগের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনা এবং বিশ্ব ইজতেমার ব্যবস্থাপনা বিষয়ে আলোচনা ও পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত তাবলীগ জামাতের মুরুব্বিদের পরামর্শ মেনে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ধর্ম প্রতিমন্ত্রী।

সভায় উপস্থিত ছিলেন দাওয়াতে তাবলীগের মুরব্বি মাওলানা মো. যুবায়ের, জনাব সৈয়দ ওয়াসিফুল ইসলাম, মাওলানা ওমর ফারুক, মাওলানা মো. মোশাররফ হোসেন, ধর্ম সচিব জনাব মো. আনিছুর রহমান এবং জননিরাপত্তা বিভাগের অতিরিক্ত সচিব (রাজনৈতিক) জনাব আবু বকর ছিদ্দীকসহ আরও অনেকে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.