Sylhet Today 24 PRINT

লাবণ্যকে চাপা দেওয়া কাভার্ডভ্যান চালক আটক

সিলেটটুডে ডেস্ক |  ২৭ এপ্রিল, ২০১৯

সড়ক দুর্ঘটনায় নিহত ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফাহমিদা হক লাবণ্যকে চাপা দেওয়া কাভার্ড ভ্যানটির চালককে আটক করেছে পুলিশ।

শনিবার (২৭ এপ্রিল) বিকেলে ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার বিপ্লব কুমার সরকার এ তথ্য জানান।

বিপ্লব কুমার বলেন, ‘শনিবার চালকসহ ভ্যানটি আটক করা হয়েছে। সাভারে আছে। সেখান থেকে নিয়ে আসা হচ্ছে। এরপর চালককে জিজ্ঞাসাবাদ করা হবে।’

রোববার সাংবাদিকদের এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

বৃহস্পতিবার রাজধানীর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের সামনের সড়কে ফাহমিদাকে বহনকারী একটি রাইড শেয়ারিং অ্যাপের মোটরসাইকেলকে ধাক্কা দেয় বেপরোয়া গতির কাভার্ডভ্যানটি। এ সময় মোটরসাইকেল চালক বাঁ দিকে ও ফাহমিদা ডানদিকের সড়কে পড়ে যান। দ্রুত গতির কাভার্ড ভ্যানটি ফাহমিদাকে চাপা দিয়ে চলে যায়। পরে ফাহমিদাকে উদ্ধার করে পাশের শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

ফাহমিদা ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। ঘটনার দিন শ্যামলীর বাসা থেকে মহাখালীতে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে যাচ্ছিলেন তিনি।

এদিকে সড়ক দুর্ঘটনায় ফাহমিদার নিহত হওয়ার প্রতিবাদে সকালে মানববন্ধন করেছেন ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। সকাল সাড়ে এগারোটা থেকে বেলা দুইটা পর্যন্ত মহাখালীতে বিশ্ববিদ্যালয়ের ১ নম্বর ভবনের সামনের সড়কে মানববন্ধন করেন তারা।

এ সময় শিক্ষার্থীরা কাভার্ড ভ্যান চালককে গ্রেপ্তারসহ দ্রুত শাস্তির দাবি জানান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.