Sylhet Today 24 PRINT

সৌদি এয়ারলাইন্সকে ১ লাখ টাকা জরিমানা

সিলেটটুডে ডেস্ক |  ০৫ জুন, ২০১৯

উড়োজাহাজের ধারণক্ষমতার চেয়ে বেশি লাগেজের অনুমোদন দেয়া এবং লাগেজ ডেলিভারিতে অনিয়ম করায় সৌদি এয়ারলাইন্সকে ১ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

গত সোমবার (৩ জুন) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আহমেদ জামিল এ আদেশ দেন।

জানা গেছে, বেশি সংখ্যক লাগেজ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের এক নম্বর বেল্টের কাছে স্তূপ করে রাখে সৌদি আরবের রাষ্ট্রীয় বিমান সংস্থা সৌদি এয়ারলাইন্স। এ কারণে সেটি ব্যবহারে সমস্যা সৃষ্টি হয়। এ ছাড়া ভোগান্তিতে পড়েন যাত্রীরা। বারবার সতর্ক করার পরও একই কাজ করায় সৌদি এয়ারলাইন্সকে এক লাখ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

ম্যাজিস্ট্রেট আহমেদ জামিল জানান, লাগেজ লস্ট অ্যান্ড ফাউন্ড বিভাগে নির্ধারিত জায়গার চেয়ে বেশি জায়গা ব্যবহার করছে সৌদি এয়ারলাইন্স। এতে ১ নম্বর বেল্টের কার্যক্রম বিঘ্নিত হচ্ছিল। এ কারণে তাদের এক লাখ টাকা জরিমানা করা হয়।

গত বছরের ডিসেম্বরে ঢাকায় আসা বাংলাদেশি বংশোদ্ভূত ফরাসি নাগরিক ফরিদ আহাম্মেদের একটি লাগেজ হারিয়ে ফেলে সৌদি এয়ারলাইন্স। পরে তারা যাত্রীর চাহিদা অনুযায়ী ক্ষতিপূরণ না দিয়ে নিজেরা একটি নির্দিষ্ট অঙ্কের অর্থ দিতে রাজি হয়। কিন্তু যাত্রী সন্তুষ্ট না হওয়ায় তা গ্রহণ করেননি। বিষয়টি এখনও অমীমাংসিত রয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.