Sylhet Today 24 PRINT

ডাকলে চোখ মেলছেন এরশাদ: জি এম কাদের

সিলেটটুডে ডেস্ক |  ০৯ জুলাই, ২০১৯

সংসদে বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা উন্নত হয়েছে, তিনি চোখ মেলে তাকিয়েছেন। তবে তিনি এখনো শঙ্কামুক্ত নন বলে জানিয়েছেন তার ভাই ও পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে এরশাদের শারীরিক অবস্থা নিয়ে নিয়মিত ব্রিফিংয়ে তিনি এ তথ্য জানান।

জি এম কাদের জানান, মঙ্গলবার এরশাদের ১৩তম দিনের চিকিৎসা চলছে। এ পর্যন্ত তার শারীরিক অবস্থা সোমবারের চেয়ে উন্নতি হয়েছে। এখন তিনি ডাক দিলে চোখ মেলছেন।

তিনি জানান, এরশাদকে আজ ডায়ালাইসিস (হেমো ডায়া ফিল্টারেশন এবং হেমো পারফিউশন) দেওয়া হচ্ছে না। তবে তার হজমের স্বাভাবিক প্রক্রিয়া অচল রয়েছে। চিকিৎসকদের ভাষায় তার (এরশাদ) কিছুকিছু ক্ষেত্রে উন্নতি হয়েছে, ওষুধ ও মেশিনের মাধ্যমে এটি সম্ভব হয়েছে বলে তারা জানিয়েছেন।

জি এম কাদের আরও জানান, ভেন্টিলেশনের মাধ্যমেই এরশাদকে শ্বাস-প্রশ্বাস দেওয়া হচ্ছে। তবে বেশ কিছু ফাংশনে উন্নতি হয়েছে।

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জানান, বেলা ১১টায় আমি সিএমএইচে তাকে দেখতে গিয়েছিলাম। দেখলাম তিনি মাথা নাড়াচাড়া করছেন। ডাক দিলে তিনি চোখ খুলে তাকিয়েছেন। তবে তিনি শঙ্কামুক্ত নন। তিনি যতটুকু ভালো আছেন দোয়ার জোরে আছেন।

এদিকে এরিক এরশাদের অপহরণের বিষয়ে থানায় জিডি হয়েছে, এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি আমি জানি না, শুনেছি জিডি হয়েছে। বিস্তারিত জেনে পরে কিছু থাকলে আমরা জানাবো।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জাপার মহাসচিব মশিউর রহমান রাঙ্গা, এসএম ফয়সল চিশতী, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, আলমগীর সিকদার লোটন প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.