Sylhet Today 24 PRINT

রিফাত হত্যা মামলার আসামি রাব্বি গ্রেপ্তার

সিলেটটুডে ডেস্ক |  ১২ জুলাই, ২০১৯

বরগুনা কলেজ রোড এলাকায় প্রকাশ্যে শাহনেওয়াজ রিফাতকে (রিফাত শরীফ) কুপিয়ে হত্যা মামলার এজাহারভুক্ত আসামি মো. আল-কাইয়ুম ওরফে রাব্বি আকনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ জুলাই) রাত পৌনে ৯টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। তবে কোথা থেকে কীভাবে তাকে গ্রেপ্তার করা হয়েছে সে বিষয়টি তদন্তের স্বার্থে জানায়নি পুলিশ।

বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন বলেন, ‘রিফাত হত্যার পর থেকেই আসামিদের ধরতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালায়। এর ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতে রাব্বিকে গ্রেপ্তার করা হয়।’

রিফাত হত্যা মামলায় এ পর্যন্ত ১৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত ২ জুলাই ভোররাতে মামলার প্রধান আসামি নয়ন বন্ড পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়। এখন পর্যন্ত এজাহারভুক্ত তিনজনসহ সাত আসামি হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। এ ঘটনায় বর্তমানে পাঁচজনকে বিভিন্ন মেয়াদে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে।

প্রসঙ্গত, ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। তার স্ত্রী আয়েশা আক্তার মিন্নি হামলাকারীদের সঙ্গে লড়াই করেও তাদের দমাতে পারেননি।গুরুতর আহত রিফাতকে এদিন বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.