Sylhet Today 24 PRINT

প্রিয়া সাহার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে: কাদের

সিলেটটুডে ডেস্ক |  ২০ জুলাই, ২০১৯

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রিয়া সাহা মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে যে বক্তব্য দিয়েছেন সেটি অসত্য। কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। এ বক্তব্য শুধু নিন্দনীয় নয়, তা সাম্প্রদায়িক শক্তিকে আরও উৎসাহিত করবে। তার বক্তব্য রাষ্ট্রদ্রোহের শামিল। অবশ্যই তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে, প্রক্রিয়া চলছে।

শনিবার (২০ জুলাই) দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সঙ্গে সহযোগী সংগঠনের নেতাদের বৈঠক শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের দাবি করেন, ‘প্রিয়া সাহার বক্তব্যের সঙ্গে দেশে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের কেউ একমত না। আমি ব্যক্তিগতভাবে রানা দাশ গুপ্তের সঙ্গে কথা বলেছি। তারাও এ বক্তব্যের তীব্র নিন্দা করেছেন। এমনকি মার্কিন রাষ্ট্রদূত মিলারও এ ধরনের বক্তব্যের কোনও ভিত্তি নেই বলে মন্তব্য করেছেন।

তিনি বলেন, উপজেলা নির্বাচনে যারা বিদ্রোহ করেছেন, বিদ্রোহে মদত দিয়েছেন, তাদের ব্যাপারে আজকের বৈঠকে সুনির্দিষ্ট সিদ্ধান্ত হয়েছে। ২০০ অভিযোগ পেয়েছি। সেসব অভিযোগ খতিয়ে দেখার জন্য দায়িত্বপ্রাপ্ত নেতাদের ২৭ তারিখ পর্যন্ত সময় বেঁধে দেওয়া হয়েছে। ২৮ জুলাই থেকে সিদ্ধান্ত বাস্তবায়ন হবে।

তিনি আরও বলেন, শোকের মাস আগস্ট পালনে মাসব্যাপী কর্মসূচি ঠিক করা হয়। এছাড়া সংবাদ সম্মেলনে তিনি বন্যাদুর্গত এলাকায় আওয়ামী লীগ ও সরকারের পক্ষ থেকে নেওয়া বিভিন্ন কর্মসূচি তুলে ধরেন।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আহমদ হোসেন, মুহিবুল হাসান চৌধুরী নওফেল, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.