Sylhet Today 24 PRINT

কলাবাগান ক্লাবে অভিযানে অস্ত্র-ইয়াবা জব্দ, সভাপতি গ্রেপ্তার

সিলেটটুডে ডেস্ক |  ২০ সেপ্টেম্বর, ২০১৯

ধানমণ্ডির কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান চালিয়ে ক্লাবের সভাপতি কৃষকলীগ নেতা শফিকুল আলম ফিরোজসহ পাঁচজনকে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাত পৌনে নয়টার দিকে অভিযান শেষে ক্লাব প্রাঙ্গণে সাংবাদিকদের এ কথা জানান র‍্যাব-২ এর অধিনায়ক লে কর্নেল আশিক বিল্লাল।

এর আগে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ক্লাব সভাপতি শফিকুল আলম ফিরোজকে সঙ্গে নিয়ে এ অভিযান শুরু হয়।

র‌্যাব-২ এর অধিনায়ক জানান, ওই ক্লাবেও যে ক্যাসিনো চালানো হত, অভিযানে তার প্রমাণ পাওয়া গেছে।

কর্নেল আশিক বিল্লাল বলেন, রাজধানীতে অবৈধ ক্যাসিনো, জুয়ার আড্ডা ও বারের বিরুদ্ধে যে অভিযান চালানো হচ্ছে, এরই চলমান প্রক্রিয়ার অংশ হিসেবে কলাবাগান ক্লাবে অভিযানটি চালানো হয়। অভিযানে বেশ কিছু জুয়া খেলার কয়েন, প্লেয়িং কার্ডের ৫৭২টি সেট, আটশো ভিন্ন ধরনের ইয়াবা, একটি বিদেশি পিস্তল, তিনটি গুলি, একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়। ক্যাসিনোর সরঞ্জাম এখানে ছিল না। তবে ক্যাসিনোতে ব্যবহার করা হয় এমন কয়েন পাওয়া গেছে।

কর্নেল আশিক বলেন, উদ্ধার হওয়া ইয়াবাগুলো হলুদ রঙের। এগুলো প্রচলিত ইয়াবা থেকে আলাদা ধরনের। এর কোনো গন্ধ নেই। অস্ত্র ও ইয়াবাগুলো ক্লাবটির সভাপতি শফিকুল আলমের অফিস কক্ষ থেকে পাওয়া গেছে। ক্লাব থেকে হারুন, আনোয়ার, হাফিজুল ও লিটন নামে আরও চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। এঁরা ক্লাবের স্টাফ। এঁদের বিরুদ্ধে ধানমন্ডি থানায় অস্ত্র ও মাদক আইনসহ একাধিক মামলা করা হবে।

কলাবাগান ক্রীড়াচক্রের পর র‌্যাব সদস্যরা অভিযান শুরু করেন ধানমণ্ডি ক্লাবে। পরে এলিফ্যান্ট রোডের অ্যাজাক্স ক্লাবেও অভিযান চালানো হবে বলে আশিক বিল্লাহ জানিয়েছেন। এছাড়া কারওয়ানবাজারের মৎস্যজীবী ক্লাবও র‌্যাব সদস্যরা ঘিরে রেখেছেন বলে খবর পাওয়া গেছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.