Sylhet Today 24 PRINT

রায় দ্রুত কার্যকরের দাবি নুসরাতের বাবার

সিলেটটুডে ডেস্ক |  ২৪ অক্টোবর, ২০১৯

ফেনীর মাদ্রাসার ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলার রায়ে সন্তোষ জানিয়েছেন নুসরাতের বাবা এ কে এম মুসা। একইসঙ্গে দ্রুত আসামিদের মৃত্যুদণ্ডের রায় কার্যকর করার দাবি জানান তিনি।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশীদ ১৬ আসামিকে মৃত্যুদণ্ডের আদেশ দেন।

রায়ের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নুসরাতের বাবা একেএম মুসা সাংবাদিকদের বলেন, আদালতের আজকের রায়ের মাধ্যমে আমরা সুবিচার পেয়েছি। এজন্য সরকার, প্রশাসন, ডিসি, এসপি, পিবিআই, গণমাধ্যমসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাই।

তিনি বলেন, আমার আদরের কন্যার মতো এমন করে যাতে আর কারো মায়ের বুক খালি না হয়। এই ভবিষ্যতে এই বিচার থেকে শিক্ষা নেওয়া উচিত সবার যে, যত অপরাধীই হোন না কেন, অপরাধ করে পার পাওয়া যাবে না। দ্রুত এ রায় কার্যকরের পাশাপাশি আমার পরিবারের নিরাপত্তার ব্যবস্থা করতে প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানাচ্ছি।

এদিকে রায়ের পর নুসরাতের ভাই মাহমুদুল হাসান নোমান বলেন, রায়ে আমরা সন্তুষ্ট। আমরা প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে ধন্যবাদ জানাতে চাই। পাশাপাশি আমাদের পরিবারের নিরাপত্তার জোরদার করারও অনুরোধ জানাচ্ছি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.