Sylhet Today 24 PRINT

বেশ কয়েকটি ফ্লাইট বাতিল, বিকেল থেকে চট্টগ্রামে বিমান ওঠা-নামা বন্ধ

ঘূর্ণিঝড় বুলবুল

সিলেটটুডে ডেস্ক |  ০৯ নভেম্বর, ২০১৯

ঘূর্ণিঝড় ‘বুলবুলের’ প্রভাব পড়েছে আকাশপথেও। দেশের অভ্যন্তরীণ বেশ কিছু রুটে কয়েকটি ফ্লাইট বাতিল করা হয়েছে। বিকেল থেকে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইট চলাচল বন্ধ রাখা হয়েছে।

এ ছাড়া চট্টগ্রাম থেকে দুবাইগামী বিমানের একটি ফ্লাইটের যাত্রীদের ঢাকায় আনা হবে। তাদের নিয়ে ঢাকা থেকে ফ্লাইটটি দুবাই যাবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের প্রধান নির্বাহী (সিইও) মোকাব্বির হোসেন জানান, আজ শনিবার সন্ধ্যার পর ঢাকা থেকে চট্টগ্রামগামী বিমানের অভ্যন্তরীণ ফ্লাইট বিজি ৪১৫ ও ৪১৬ বাতিল করা হয়েছে। চট্টগ্রাম থেকে দুবাইগামী বিমানের একটি ফ্লাইট ঢাকা থেকে ছেড়ে যাবে। ফ্লাইটটি আজ রাত সোয়া আটটার দিকে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যাওয়ার কথা ছিল। এই ফ্লাইটের যাত্রীদের খবর দেওয়া হয়েছে। তাদের বিমানের ফ্লাইটে করেই ঢাকায় আনা হচ্ছে। ঢাকা থেকে দুবাইয়ের এই ফ্লাইট আজ বিকেলে রওনা হবে।

বেসরকারি বিমান সংস্থা নভোএয়ারের সন্ধ্যা সাড়ে ছয়টার ঢাকা-যশোর ফ্লাইট বাতিল করা হয়েছে।

হজরত শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার সারোয়ার ই আলম বলেন, দুপুর পর্যন্ত শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের কার্যক্রম স্বাভাবিক রয়েছে। বিকেল চারটার পর থেকে এই বিমানবন্দরের ফ্লাইট চলাচল বন্ধ থাকবে।

আজ বিকেল থেকে বরিশাল, কক্সবাজারের অভ্যন্তরীণ রুটের ফ্লাইট বন্ধ হয়ে যাবে বলে জানান বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান।

তিনি বলেন, আমরা ওই সব বিমানবন্দরে সার্বিক প্রস্তুতি নিয়ে রেখেছি। বিকেলে ঢাকা থেকে ওই দুই বিমানবন্দরে কোনো ফ্লাইট যাবে না। যশোরের বিমানবন্দরে জলোচ্ছ্বাসের কোনো আশঙ্কা না থাকলেও এখানে ফ্লাইট চলাচল করবে না।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.