Sylhet Today 24 PRINT

এবার লঞ্চে আটকে রেখে কিশোরীকে ধর্ষন: অভিযুক্ত যুবলীগ নেতার ছেলে

নিউজ ডেস্ক |  ১১ সেপ্টেম্বর, ২০১৫

এবার লঞ্চে প্রেমিককে আটকে রেখে এক কিশোরীকে (১৬) ধর্ষণ করেছে দুই যুবক। ঘটনাটি ঘটেছে ঝালকাঠীর সুন্দরবনগামী লঞ্চঘাটে।

বৃহস্পতিবার বিকালে ঝালকাঠী থেকে ঢাকাগামী সুন্দরবন লঞ্চের একটি কেবিনে এ ঘটনা ঘটে বলে জানান ঝালকাঠী ডিবি পুলিশের পরিদর্শক নজরুল ইসলাম।

তিনি গনমাধ্যমে বলেন, মঙ্গলবার ঢাকা থেকে লঞ্চে করে ঝালকাঠীতে পালিয়ে আসে প্রেমিকজুটি। বুধবার সকালে সুন্দরবন-২ নামের ওই লঞ্চটি ঝালকাঠী ঘাটে থামে। সন্ধ্যা ৬টায় যাত্রী নিয়ে আবার লঞ্চটি ঢাকা যাত্রা করে।

জানা যায়, সকালে লঞ্চটি ঘাটে থামার পর বিকালেও ওই দুজনকে লঞ্চে মধ্যেই দেখা যায়। এ বিষয়টি টের পেয়ে স্থানীয় দুই বখাটে যুবক ছেলেটিকে আটকে রেখে মেয়েটিকে ধর্ষণ করে। এরপর তাদের সঙ্গে থাকা মোবাইল ফোন ও নগদ টাকা পয়সা ছিনিয়ে নেয়।

এ সময় ডিবি পুলিশের একটি দল সুন্দরবন লঞ্চে অন্য এক অভিযানে গিয়ে ধর্ষিত কিশোরীকে উদ্ধার করে। তবে ধর্ষণকারী দুই যুবক পালিয়ে যায় বলে পুলিশ জানিয়েছে।

ঝালকাঠী সদর থানার পরিদর্শক আব্দুস সালাম জানান, কিশোরীর সঙ্গী বাদী হয়ে ঝালকাঠী পৌর যুবলীগের সভাপতি আব্দুল হক খলিফার ছেলে আরিফ খলিফাসহ অজ্ঞাত আরও একজনকে আসামি করে বৃহস্পতিবার বিকালে মামলা করেছেন। আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

এ বিষয়ে সুন্দরবন-২ লঞ্চের ঝালকাঠী ঘাটের সুপার ভাইজার মো. হানিফ জানান, যাত্রীদের কেবিনে নয়, লঞ্চের একটি স্টাফ কেবিনে এ ঘটনা ঘটেছে। যাত্রী সেজে ওই দুই যুবক স্টাফ কেবিন ভাড়া নিয়েছিল।

লঞ্চের কর্মচারীদের অগোচরেই এই ধর্ষণকাণ্ড ঘটে বলে বলে দাবি করেন তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.