Sylhet Today 24 PRINT

রাতে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী

সিলেটটুডে ডেস্ক |  ১৯ নভেম্বর, ২০১৯

সংযুক্ত আরব আমিরাতে সরকারি সফর শেষে মঙ্গলবার রাতে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীরা মঙ্গলবার বিকেলে দুবাই আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে রওনা হবেন।

বাংলাদেশ সময় রাতে তিনি ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছবেন।

দুবাই এয়ার শোতে যোগ দিতে দুবাইয়ের শাসক মোহাম্মদ বিন রশিদ আল মাকতুমের আমন্ত্রণে দুবাইয়ে চার দিনের সফর সফরে যান প্রধানমন্ত্রী। ১৭ নভেম্বর বিশ্বের অন্যতম বৃহত্তম ও সফল এয়ার শো এবং মধ্যপ্রাচ্য, এশিয়া ও আফ্রিকার বৃহত্তম এয়ারোস্পেস ইভেন্ট দুবাই এয়ার শো’র উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেন শেখ হাসিনা।

পরে তিনি দুবাইয়ের ভবিষ্যৎ বিমানবন্দর দুবাই ওয়ার্ল্ড সেন্টারে এয়ার ডিসপ্লে উপভোগ করেন। এটি আল মাকতুম আন্তর্জাতিক বিমানবন্দর হিসেবেও পরিচিত।

দুবাই এয়ার শো’র ফাঁকে আবুধাবির যুবরাজ এবং সংযুক্ত আরব আমিরাতের সশস্ত্র বাহিনীর ডেপুটি সুপ্রিম কমান্ডার শেখ মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ান বাংলাদেশ প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

শেখ হাসিনা আবুধাবির বাংলাদেশ দূতাবাস আয়োজিত এক নৈশভোজেও যোগ দেন। অনুষ্ঠানে দ্বিপক্ষীয় বাণিজ্যিক স্বার্থে প্রধানমন্ত্রী বাংলাদেশে বিনিয়োগ করার জন্য আমিরাতের ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.