Sylhet Today 24 PRINT

বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজামের জামিন

নিউজ ডেস্ক |  ২০ সেপ্টেম্বর, ২০১৫

নড়াইল আদালতে দায়েরকৃত মানহানির মামলায় জামিন পেয়েছেন দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর সম্পাদক নঈম নিজাম।

আজ রোববার (২০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে নড়াইল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক মুহাম্মদ জাকারিয়া জামিন মঞ্জুর করেন।

এর আগে নঈম নিজাম বেলা ১১টায় নড়াইল আদালতে পৌঁছান তিনি। আদালত প্রাঙ্গণে স্থানীয় প্রেসক্লাব, ছাত্রলীগ-যুবলীগসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতা কর্মীরা তাকে অভিনন্দন জানান। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ-২ (সদর) আসনের সংসদ সদস্য তাহজিব আলম সমি সিদ্দিকী এবং নড়াইল ও যশোর প্রেসক্লাবের নেতারা।

এদিকে নঈম নিজামের জামিনের সময়, নিরাপত্তার জন্য আদালত চত্বরে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়। 

উল্লেখ্য, গত ১৫ সেপ্টেম্বর নড়াইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-১ আদালতের বিচারক মুহাম্মদ জাকারিয়া বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম ও ত‍ৎকালীন প্রকাশকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। 

২০১২ সালের ১৮ মে বাংলাদেশ প্রতিদিনে ‘ফোরামের দাপটে অস্থির ক্রীড়াঙ্গণ’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। এ সংবাদকে মিথ্যা ও বানোয়াট দাবি করে বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের  (ফোরাম) মহাসচিব এবং নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু পত্রিকাটির সম্পাদক ও প্রকাশকের বিরুদ্ধে মানহানির মামলা করেন বলে আদালত সূত্র জানায়।

ওই মামলায় গত ১৫ সেপ্টেম্বর সম্পাদক নঈম নিজাম ও ত‍ৎকালীন প্রকাশকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.