Sylhet Today 24 PRINT

আজ দেশের সর্বনিম্ন তাপমাত্রা তেঁতুলিয়ায়, বৃষ্টিপাতের সম্ভাবনা

সিলেটটুডে ডেস্ক |  ০৫ ফেব্রুয়ারী, ২০২০

দেশের উত্তরের জেলা পঞ্চগড়ে গত কয়েকদিন ধরে তাপমাত্রা ওঠা-নামা করছিল। যা আজ কমে তেঁতুলিয়ায় সর্বনিম্ন তাপমাত্রা ৬ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে।

এদিকে আগামী কয়েকদিনের মধ্যে দেশের বিভিন্ন অঞ্চলে হালকা বৃষ্টিপাত সম্ভাবনা রয়েছে বলে আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে। তবে আগামী কয়েকদিনের মধ্যে ঠাণ্ডা কিছুটা সহনীয় হয়ে উঠতে পারে।

বুধবার (৫ ফেব্রুয়ারি) আবহাওয়া অধিদপ্তর থেকে বলা হয়েছে, দেশে বয়ে চলা মৃদু শৈত্যপ্রবাহের প্রভাব কিছুটা কমতে পারে। এছাড়া আগামী তিন দিনের মধ্যে গুঁড়ি গুঁড়ি বৃষ্টিও হতে পারে।

দেশের উত্তরাঞ্চল, শ্রীমঙ্গল ও পাবনাসহ রংপুর বিভাগের ওপর দিয়ে মাঝারি থেকে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে। তবে দেশের উত্তর-পশ্চিমাঞ্চলের রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে এবং দেশের অন্যত্র তা সামান্য কমতে পারে।

দেশের দক্ষিণাঞ্চলে দিনের তাপমাত্রা সামান্য কমতে পেতে পারে এবং অন্যত্র তা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। শেষরাত থেকে সকাল পর্যন্ত দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

আজকে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে তেঁতুলিয়ায়, ৬ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস, সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড হয়েছে সীতাকুণ্ডে, ২৬ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.