Sylhet Today 24 PRINT

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের কার্যক্রম স্থগিত

পদ দেওয়ার নামে টাকা গ্রহণের অভিযোগ

হবিগঞ্জ প্রতিনিধি |  ৩১ জুলাই, ২০২০

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত করেছে কেন্দ্রীয় কমিটি। পাশাপাশি সংগঠনের নিয়ম-আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় মাধবপুর উপজেলা ছাত্রলীগের সদস্য মাহতাবুর আলম জাপ্পিকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুলাই) কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা দেওয়া হয়। রাতে বিষয়টি হবিগঞ্জে জানাজানি হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগ হবিগঞ্জ জেলা শাখার সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হলো। সেই সঙ্গে সংগঠনের নিয়ম-আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় মাধবপুর উপজেলা ছাত্রলীগের সদস্য মাহতাবুর আলম জাপ্পিকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে সাময়িক বহিষ্কার করা হলো।

জানা যায়, মাধবপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদ দেওয়ার কথা বলে এক ছাত্রলীগ কর্মীর কাছ থেকে ২০ লাখ টাকা নেওয়ার অভিযোগ উঠে জেলা ছাত্রলীগের সভাপতি সাঈদুর রহমান ও সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহির বিরুদ্ধে। এই অভিযোগটি করেন মাধবপুরের বহিষ্কৃত ছাত্রলীগ নেতা মাহতাবুর আলম জাপ্পি।

এদিকে, গত ২৮ জুলাই হবিগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন অভিযুক্ত দুই নেতা। এ সময় তারা অভিযোগ করেন, জেলা ছাত্রলীগের বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যে, বানোয়াট ও ভিত্তিহীন। মূলত তাদের সম্মান ক্ষুণ্ণ করতেই একটি কুচক্রী মহল তাদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহি তাদের কার্যক্রম স্থগিতের বিষয়টি নিশ্চিত করেছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.