Sylhet Today 24 PRINT

জেলা-মহানগরের পূর্ণাঙ্গ কমিটি জমা দেওয়ার নির্দেশ আ.লীগের

সিলেটটুডে ডেস্ক |  ০২ সেপ্টেম্বর, ২০২০

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যে সব জেলা, মহানগর ও সহযোগী সংগঠনের সম্মেলন হয়েছে কিন্তু পূর্ণাঙ্গ কমিটি হয়নি, ১৫ সেপ্টেম্বরের মধ্যে সেই কমিটি জমা দেওয়ার জন্য সংগঠনের সকল শাখার প্রতি নির্দেশনা দিচ্ছি। দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের দপ্তর বিভাগে কমিটির খসড়া জমা দিতে নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

বুধবার (২ সেপ্টেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত দলের সম্পাদকমণ্ডলীর সভায় সভাপতির বক্তব্যে এই নির্দেশনা প্রদান করেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, উপজেলা সম্মেলন, ইউনিয়ন, ওয়ার্ড বাদ দিয়ে জেলা সম্মেলন করার কোনো মানে হয় না। কাজেই একেবারেই তৃণমূল থেকে চিন্তা-ভাবনা করতে হবে। এখন থেকে সীমিত আকারে সারা দেশে সাংগঠনিক কার্যক্রম শুরু করা হবে। খুব শিগগিরই দলের সভাপতিমণ্ডলীর সভা হবে। এরপর কার্যনির্বাহী কমিটির সভা করার চিন্তা-ভাবনা আছে। বৈঠকের শেষ দিকে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সে সংযুক্ত হয়ে বিভিন্ন নির্দেশনা দেন।

সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, দীপু মনি ও আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, আফজাল হোসেন ও মির্জা আজম, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুর, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.