Sylhet Today 24 PRINT

দেশের সকল ভালো অর্জনের সাথে বিএনপির নাম জড়িয়ে আছে : ডা. জাহিদ

সিলেটটুডে ডেস্ক |  ০২ সেপ্টেম্বর, ২০২০

বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা বিএনপি দুইদিন ব্যাপী কর্মসূচী পালন করে। দুইদিন ব্যাপী কর্মসূচীর শেষ দিনে ভার্চুয়াল আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান ও সিলেট বিভাগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতা ডা. এজেডএম জাহিদ হোসেন

বুধবার (২ সেপ্টেম্বর) বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন বলেছেন, দেশে যখনই কোন দুর্ভোগ নেমে এসেছে তখনই শহীদ জিয়া ও বিএনপির নেতৃত্বেই তা মোকাবেলা হয়েছে। বাংলাদেশ, শহীদ জিয়া ও বিএনপি এক ও অভিন্ন। যতদিন বাংলাদেশ নামক রাষ্ট্র বিশে^র বুকে ঠিকে থাকবে, ততদিন শহীদ জিয়া ও বিএনপির নাম ঠিকে থাকবে। কারণ দেশের সকল ভালো অর্জনের সাথে শহীদ জিয়া ও বিএনপির নাম জড়িয়ে আছে।

তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধের প্রাক্কালে যখন সুবিধাবাদীরা আত্মগোপনে চলে গিয়েছিল ঠিক সেই মুহূর্তেই কালুরঘাট বেতারকেন্দ্র থেকে শহীদ জিয়ার স্বাধীনতা ঘোষণার মধ্য দিয়ে জাতি মহান মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল। ইতিহাস সাক্ষী শহীদ জিয়া স্বাধীনতার ঘোষণা দিয়ে আত্মগোপনে যান নাই বরং সেক্টর কমান্ডার হিসেবে মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন। জীবন বাজী রেখে দেশের স্বাধীনতা অর্জন করেছেন।

সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদারের সভাপতিত্বে, জেলা আহŸায়ক কমিটির সদস্য আব্দুল আহাদ খান জামাল ও আবুল কাশেম এর যৌথ সঞ্চালনায়, সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা তাহসীনা রুশদী লুনা, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, বিএনপির কেন্দ্রীয় ও সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি কলিম উদ্দিন মিলন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সম্মিলিত পেশাজীবী পরিষদ সিলেট জেলা সভাপতি ডা. শামীমুর রহমান শামীম ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.