Sylhet Today 24 PRINT

সরকার মূল্য বৃদ্ধি রোধ করতে সম্পূর্ণ ব্যর্থ : বাসদ

সিলেটটুডে ডেস্ক |  ২২ অক্টোবর, ২০১৫

বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে ‘সকলের জন্য বাসযোগ্য নগরী চাই’ দাবিতে দাবি সপ্তাহে বৃস্পতিবার দুপুর ১২টায় আম্বরখানা, চৌহাট্টা, জিন্দাবাজার এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচিতে নেতৃত্ব দেন বাসদ জেলার সমন্বয়ক আবু জাফর, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট সিলেট জেলার সাধারণ সম্পাদক শাহজাহান আহমদ, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট সিলেট মহানগর শাখার সভাপতি পাপ্পু চন্দ, এম.সি কলেজ শাখার সাধারণ সম্পাদক এম. এ. ওয়াদুদ, বদরুল ইসলাম, আশিক মোস্তফা প্রমুখ।

গণসংযোগকালে নেতৃবৃন্দ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে আলাপকালে বলেন, গ্যাস-বিদ্যুতের মূল্য বৃদ্ধির ফলে মানুষের জীবন যাত্রা ব্যায় বেড়ে গেছে কিন্তু আয় সেভাবে বাড়েনি। প্রতিদিন বাড়ছে জিনিসপত্রের দাম। জিনিসপত্রের সাথে পাল্লা দিয়ে অযৌক্তিক ভাবে বাড়ছে বাসা ভাড়া ও গাড়ী ভাড়া। সরকার মূল্য বৃদ্ধি রোধ করতে সম্পূর্ণ ব্যর্থ।

নেতৃবৃন্দ নগরীতে টাউন বাস সার্ভিস চালু করা, যানজট নিরসন, বাসা ভাড়া নিয়ন্ত্রন, রাস্তা ও ড্রেনের সংস্কার, মশা নিধন, সরকারি হাসপাতালে বেড সংখ্যা বৃদ্ধি, সরকারি উদ্যোগে নিন্ম আয়ের মানুষের আবাসন ব্যবস্থার দাবি সহ সকলের জন্য বাসযোগ্য নগরী গড়ে তুলতে চলমান আন্দোলনে নগরবাসীর সহযোগীতা প্রত্যাশা করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.