Sylhet Today 24 PRINT

সিলেটে যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সিলেটটুডে ডেস্ক |  ২৭ অক্টোবর, ২০২০

সিলেট জেলা ও মহানগর শাখা আয়োজনে যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার (২৭ অক্টোবর) যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নগরীর সুবহানীঘাটস্থ আগরা কমিউনিটি সেন্টারে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির।

আলোচনা সভায় খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, প্রতিদিন সংবাদপত্রের পাতা খুললেই দেখা যায় শুধু দেশে ধর্ষণ আর ধর্ষণ। অবস্থা দেখে মনে হচ্ছে- বাংলাদেশ রাষ্ট্রটি আজ ধর্ষিতা হয়ে গেছে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা মানিক ধর্ষণের সেঞ্চুরি করলেও তার বিচার হয়নি। সেজন্যই সিলেট এমসি কলেজের ছাত্রাবাসে ছাত্রলীগের নেতাকর্মীরা স্বামীর কাছ থেকে স্ত্রীকে কেড়ে নিয়ে ধর্ষণের মতো বর্বর ঘটনা ঘটিয়েছে।

তিনি বলেন, সরকার কথায় কথায় পাকিস্তানিদেরকে গালি দেন, কিন্তু তাদের আচরণই বর্বর পাকিস্তানিদের মতো। তাদের মুখে কোনো নীতি-নৈতিকতার বাণী মানায় না।
দুর্নীতির কথা উল্লেখ করে খন্দকার মুক্তাদির বলেন, লাখ কিংবা কোটি টাকা দুর্নীতি করা আওয়ামী লীগ নেতাকর্মীদের কাছে ডাল-ভাতের মতো। হাজার কোটি টাকার নিচে তারা কোনো দুর্নীতিই করেন না।

সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিবের সভাপতিত্বে বিকেল ৩টায় অনুষ্ঠিত এ সভার শুরুতে স্বাগত বক্তব্য দেন জেলা যুবদলের আহ্বায়ক ও সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সিদ্দিকুর রহমান পাপলু।

সিলেট মহানগর যুবদলের সদস্যসচিব শাহ নেওয়াজ বকত তারেক ও জেলা যুবদলের সদস্যসচিব মকসুদ আহমদের যৌথ পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় সদস্য ও সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির প্রথম সদস্য আবুল কাহের চৌধুরী শামিম, জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গিরদার, মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, কেন্দ্রীয় যুবদলের সাবেক সহসভাপতি ও সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য কাইয়ুম চৌধুরী ও জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ফালাকুজ্জামান চৌধুরী জগলু।

সভায় আরও বক্তব্য দেন, মহানগর বিএনপির সহসভাপতি হুমায়ুন কবির শাহিন, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহসভাপতি ও সিলেট মহানগর বিএনপির সহসভাপতি কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, মহানগর বিএনপির সহসভাপতি জিয়াউল গণি আরেফিন জিল্লুর, সহসভাপতি কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, সহসভাপতি অধ্যাপিকা সামিয়া চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকি ও জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আবুল কাশেম, জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, আশরাফ উদ্দীন ফরহাদ, মহানগর আহবায়ক কমিটির সদস্য আনোয়ার হোসেন মানিক, জেলা সদস্য আখতার আহমদ ও অ্যাডভোকেট সাইদ আহমদ।

সভায় বিশেষ বক্তার বক্তব্য দেন যুবদলের কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক ও মৌলভীবাজার জেলার আহ্বায়ক জাকির হোসেন উজ্জল। এর আগে বিভিন্ন উপজেলা ও পৌর এবং সিলেট মহানগরীর বিভিন্ন ওয়ার্ড যুবদলের নেতাকর্মীরা মিছিলসহকারে ব্যানার ও ফেস্টুন নিয়ে সভায় যোগদান করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.