Sylhet Today 24 PRINT

আমি মুজিব আদর্শের সৈনিক, শিবিরের সাথে ছিলাম না: মুন্না

সিলেটটুডে ডেস্ক |  ০৪ নভেম্বর, ২০১৫

নিজেকে ছাত্রলীগ কর্মী দাবি করে সামছুল হুদা মুন্না জানিয়েছেন, তিনি রাজনৈতিক প্রতিহিংসার শিকার। একটি গোষ্ঠি তার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়েছে। আজ (বুধবার) সন্ধ্যায় প্রেরিত এক বিবৃতিতে এমন দাবি করেন মুন্না।

সম্প্রতি মদন মোহন কলেজের ফেসবুক একাউন্ট থেকে সামছুল হুদা মুন্নার বিরুদ্ধে শিবির সম্পৃক্ততার অভিযোগ তোলা হয়।
এরপ্রেক্ষিতে বুধবার দুপুরে সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকম-এ 'ছাত্রলীগ ক্যাডার থেকে শিবির নেতা' শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়।

এ প্রতিবেদন প্রকাশের পর নিজের শিবির সম্পৃক্ততার অভিযোগ অস্বীকার করে বিববৃতি প্রদান করেন মুন্না। বিবৃতিতে মুন্না বলেন, আমি মদন মোহন কলেজের ছাত্র ছিলাম। তবে কখনো শিবিরের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলাম না।

মুন্না বলেন, আমার পুরো পরিবার আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। আমিও মুজিব আদর্শের সৈনিক। তাই আমার শিবিরের সাথে সম্পৃক্ত হওয়ার কোনো সুযোগ নেই। মদন মোহন কলেজ ছাত্রলীগ নেতারা আমাকে তাদের গ্রুপে ভিড়াতে না পেরে ও নিজেদের অপকর্ম ঢাকতেই আমার বিরুদ্ধে অপপ্রচার শুরু করেছে।

বিবৃতিতে মুন্না উল্লেখ করেন, মদন মোহন কলেজ ছাত্রলীগ নেতারা ভর্তি বানিজ্য, চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মে জড়িত। নিজেদের আভ্যন্তরীন কোন্দলে বিভিন্ন সময় সংঘাত-সহিংসতার ঘটনাও ঘটেছে। এসব অপকর্ম আড়াল করতেই তারা আমার বিরুদ্ধে অপপ্রচার শুরু করেছে।

রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতে এই অপপ্রচার চালানো হচ্ছে দাবি করে সামছুল হুদা মুন্না অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে মুজিব আদর্শের সকল সৈনিককে দেশের চলমান উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.