Sylhet Today 24 PRINT

বঙ্গবন্ধুকে অস্বীকার করে কারো রাজনীতি করার অধিকার নেই : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

সিলেটটুডে ডেস্ক  |  ১৬ ফেব্রুয়ারী, ২০২১

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম. মোজাম্মেল হক বলেছেন, ‘বঙ্গবন্ধুকে যারা অস্বীকার করেন স্বাধীন বাংলাদেশে তাদের রাজনীতি করার অধিকার নাই। এই দেশে রাজনীতি করতে হলে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর অবদানকে স্বীকার করেই রাজনীতি করতে হবে।’

তিনি বলেন, ‘বঙ্গবন্ধুর খুনের সঙ্গে দেশীয় ও আন্তর্জাতিকভাবে যারা জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে। কমিশন গঠন করে বঙ্গবন্ধুর খুনে মদদদাতাদের আগামী প্রজন্মরে কাছে তুলে ধরা আমাদের নৈতিক দায়িত্ব।’

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সকালে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ গণ আজাদী লীগ আয়োজিত ‘মুজিববর্ষে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

সভায় প্রধান আলোচক ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা সাবেকমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, বিশেষ অতিথি ছিলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

গণ আজাদী লীগের সভাপতি অ্যাডভোকেট এস কে সিকদারের সভাপতিত্বে আলোচনা সভায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফী, আওয়ামী লীগ নেতা মিরাজ হোসেন, আবদুল মতিন ভুঁইয়া, রিয়াজ উদ্দিন, যুবলীগ নেতা মানিক লাল ঘোষ এবং গণ আজাদী লীগের মহাসচিব ড. নাসির উদ্দিন খান বক্তব্য রাখেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.