Sylhet Today 24 PRINT

‘সিপিবি নেত্রীর নেতৃত্বে’ ছাত্র ইউনিয়ন সভাপতির ওপর হামলা

সিলেটটুডে ডেস্ক |  ০৫ এপ্রিল, ২০২১

ছাত্র ইউনিয়ন সভাপতি ফয়েজ উল্লাহর ওপর বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) নেত্রী জলি তালুকদারের নেতৃত্বে হামলার অভিযোগ উঠেছে। তবে অভিযোগ অস্বীকার করে ‘ঘটনাস্থলেই ছিলেন না’ বলে দাবি করেছেন জলি তালুকদার।

রোববার (৪ এপ্রিল) রাত ৮টার দিকে রাজধানীর পুরানা পল্টনে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় কার্যালয়ের পাশে এ ঘটনা ঘটে বলে জানান ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক দীপক শীল।

তিনি বলেন, ‘ছাত্র ইউনিয়ন সভাপতির ওপর হামলার আগে বিকেল চারটার দিকে কবি নজরুল ইসলাম কলেজ ছাত্র ইউনিয়নের দপ্তর সম্পাদক জুবায়ের সজলের ওপর হামলা করে সিপিবি নেতা মনজুর মঈন। এই হামলার প্রতিবাদ জানিয়ে পার্টির কাছে বিচার চেয়েছি আমরা। আর এতেই ক্ষিপ্ত হয়েছেন জলি তালুকদার। পরে রাত আটটার দিকে আমাদের সভাপতিকে চা খেতে ডেকে নিয়ে অতর্কিত হামলা করেন তিনিসহ আরও কয়েকজন।’

হামলার ঘটনায় সিপিবি নেত্রী জলি তালুকদারের নেতৃত্বে মঞ্জুর মইন, সিপিবি নেতা মঞ্জুরুল আহসান খানের ব্যক্তিগত সহকারী হযরত আলীসহ আরও ৫-৬ জন ব্যক্তি অংশ নেন বলে অভিযোগ করেন দীপক শীল।

এদিকে, হামলার বিষয়ে কিছুই জানেন না দাবি করে সিপিবি নেত্রী জলি তালুকদার বলেন, ‘আমি এই ঘটনার কিছুই জানি না। ওদের ওপর হামলার প্রশ্নই ওঠে না।’

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.