Sylhet Today 24 PRINT

সিলেটবাসীকে মহানগর আওয়ামী লীগের ঈদ শুভেচ্ছা

সিলেটটুডে ডেস্ক |  ১২ মে, ২০২১

দীর্ঘ একমাস সিয়াম-সাধনার পর খুশীর সওগাত নিয়ে মুসলিম উম্মাহর নিকট আগমন ঘটেছে পবিত্র ঈদুল ফিতর। শুভ এই ক্ষণে সিলেটবাসীকে ঈদ-উল-ফিতর এর শুভেচ্ছা জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বুধবার (১২ মে) পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এক শুভেচ্ছা বার্তায় সিলেটবাসীসহ রাজনৈতিক অঙ্গনের সকল নেতাকর্মী ও দেশ-বিদেশে অবস্থানরত সকল প্রবাসী বাঙালিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন।

এক শুভেচ্ছা বার্তায় তারা বলেন, বাংলাদেশ সহ বিশ্ব মুসলিম দ্বিতীয়বারের মত এক ভিন্ন রমজান পালন করেছে। মহান আল্লাহতালার পক্ষ থেকে বিরাট এক পরীক্ষার সম্মুখীন হয়ে ‘মহামারী করোনাভাইরাস’ প্রাদুর্ভাবের মাঝে আমরা পবিত্র রমজান মাস সুস্থ শরীরে অতিক্রম করেছি। দীর্ঘ এক মাস সিয়াম সাধনা শেষে এসেছে খুশির ঈদ। সবাই স্বাস্থ্যবিধি মেনে ঈদের খুশী উদযাপন করুন।

মহানগরের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু সহ দেশ ও জাতির সুখ, শান্তি এবং সমৃদ্ধি কামনা করেন। সবাইকে সাম্প্রদায়িক সম্প্রীতির পুণ্যভূমি সিলেটে সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদুল ফিতরের শিক্ষাকে কাজে লাগিয়ে সমাজ গঠনে এগিয়ে আসার আহবান জানান। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠন ও করোনা ভাইরাস থেকে মুক্তিসহ বিশ্ব শান্তির জন্য মহান আল্লাহর রহমত কামনা করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.