Sylhet Today 24 PRINT

ফালু ও দুদু রিমান্ডে

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মোসাদ্দেক আলী ফালুর ৫ দিন ও শামসুজ্জামান দুদুর ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

নিউজ ডেস্ক |  ০২ ফেব্রুয়ারী, ২০১৫

 

গাড়ি পোড়ানোর মামলায় ফালু : রোববার রাতে আটকের পর গাড়ি পোড়ানোর অভিযোগে রাজধানীর খিলগাঁও থানায় করা মামলায় সোমবার মোসাদ্দেক আলী ফালুকে ঢাকা মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করা হয়।

 
তাকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন করেন খিলগাঁও থানার এসআই বিল্লাল হোসেন।
 
শুনানি শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম হাসিবুল হক। এ সময় ফালুর পক্ষে আইনজীবীদের করা জামিনের আবেদন নাকচ করে দেয়া হয়।
 
গতকাল রোববার রাত ৮টার দিকে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ের সামনে থেকে ফালুকে আটক করা হয়। এরপর তাকে মিন্টো রোডের গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।
 
ককটেল নিক্ষেপের মামলায় দুদু : পুলিশের গাড়িতে ককটেল নিক্ষেপের ঘটনায় মিরপুর থানার একটি মামলায় বিএনপি চেয়ারপারসনের আরেক উপদেষ্টা শামসুজ্জামান দুদুকেও আজ মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করা হয়।
 
জিজ্ঞাসাবাদের জন্য তার ৭ দিনের রিমান্ড আবেদন করেন মিরপুর থানার এসআই কামাল হোসেন।
 
শুনানি শেষে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন মহানগর হাকিম মাহবুবুর রহমান।
 
১১ জানুয়ারি রাত ৯টার দিকে মিরপুরে একটি অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার পথে দুদুকে আটক করা হয়। ১২ জানুয়ারি মিরপুর থানার একটি মামলায় ৫ দিন ও ২৮ জানুয়ারি একই থানার অন্য একটি মামলায় আরো ২ দিনের রিমান্ড দেয়া হয় তাকে।  গাড়ি ভাংচুর, অগ্নিসংযোগ ও পেট্রোলবোমা নিক্ষেপের অভিযোগে এই মামলা দুটি দায়ের করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.