Sylhet Today 24 PRINT

ছাত্রলীগের বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার দায়িত্বে আল-আমিন রহমান

নিজস্ব প্রতিবেদক |  ০১ নভেম্বর, ২০২১

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ বিভিন্ন জেলা, মহানগর ও বিশ্ববিদ্যালয় ইউনিটের সাংগঠনিক বণ্টন করেছে।

ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে রোববার এই দায়িত্ব বণ্টনের কথা জানানো হয়।

সুনামগঞ্জের ছাতকের সন্তান ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ইউনিটের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগের বেসরকারি বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক আল-আমিন রহমানকে সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার সাংগঠনিক দায়িত্ব দেওয়া হয়েছে।

এছাড়া, সিলেট জেলার সাংগঠনিক দায়িত্ব পেয়েছেন কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক বরিকুল ইসলাম বাঁধন, উপ-সাংস্কৃতিক সম্পাদক ইসমাইল হোসেন ও সহ-সম্পাদক তাহরীম হোসেন সীমান্ত, সিলেট মহানগরের দায়িত্ব পেয়েছেন সহ-সভাপতি তৌহিদুল ইসলাম চৌধুরী, ধর্ম সম্পাদক তুহিন রেজা ও উপ-কৃষি সম্পাদক মিজানুর রহমান রুদ্র।

সুনামগঞ্জ জেলার দায়িত্ব পেয়েছেন সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন ও উপ-আন্তর্জাতিক সম্পাদক ওয়াহিদুজ্জামান লিখন।

মৌলভীবাজার জেলার দায়িত্ব পেয়েছেন সহ-সভাপতি রায়হান কাওসার, সহ-সম্পাদক রুবেল হোসেন।

হবিগঞ্জ জেলার দায়িত্ব পেয়েছেন সাংগঠনিক সম্পাদক সোহানুর রহমান সোহান, উপ-প্রচার সম্পাদক ফয়জুল্লাহ মানিক ও সহ-সম্পাদক রুবেল শিকদার।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাংগঠনিক দায়িত্ব পেয়েছেন সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন, উপ-তথ্য ও গবেষণা সম্পাদক সারোয়ার আলম ও উপ-কৃষি সম্পাদক রবিউল ইসলাম হাসিব।

উল্লেখ্য, ২০১৯ সালের ১ অক্টোবর বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজোয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে বিতর্কিত কর্মকাণ্ডের কারণে অব্যাহতি দেওয়া হয়। এরপর নেতৃত্বে আসেন ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে আল-নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে লেখক ভট্টাচার্য। তাদেরকে ২০২০ সালের ৪ জানুয়ারি সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী ও পুনর্মিলন অনুষ্ঠানে সাংগঠনিক নেত্রী শেখ হাসিনা তাদেরকে ভারমুক্ত করার ঘোষণা দেন। এর প্রায় দেড় বছর পর রোববার কেন্দ্রীয় নির্বাহী সংসদের নেতৃবৃন্দকে বিভিন্ন জেলা, মহানগর ও বিশ্ববিদ্যালয় ইউনিটের দায়িত্ব দেওয়া হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.