Sylhet Today 24 PRINT

ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী আজ

সিলেটটুডে ডেস্ক |  ০১ জানুয়ারী, ২০২২

বিএনপির ভাতৃপ্রতিম সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ শনিবার (১ জানুয়ারি)।

১৯৭৯ সালের এই দিনে শিক্ষা, ঐক্য ও প্রগতি- এ তিন মূলনীতিকে সামনে রেখে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ছাত্রদল গঠন করেন।

ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনটির পক্ষ থেকে দুই দিনের কর্মসূচি ঘোষণা করা হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে শনিবার সকাল ৯টায় ছাত্রদল কেন্দ্রীয় কার্যালয়সহ দেশের সব জেলা, মহানগর ও বিশ্ববিদ্যালয় ইউনিট কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন।

সকাল ১০টায় শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন। একইদিন দুপুর ১২টায় রাজধানীর মহানগর নাট্যমঞ্চে ছাত্রদল উদ্যোগে দিনব্যাপী ছাত্র সমাবেশের আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের।

এছাড়া ২ জানুয়ারি (রোববার) ছাত্রদলের প্রত্যেকটি জেলা, মহানগর ও বিশ্ববিদ্যালয় ইউনিটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে ছাত্র সমাবেশের কর্মসূচিও ঘোষণা করা হয়েছে।

ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঘোষিত কর্মসূচি যথাযথ মর্যাদায় পালন করার সব ইউনিটের নেতা-কর্মীদের আহ্বান জানিয়েছেন সংগঠনটির কেন্দ্রীয় কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.