Sylhet Today 24 PRINT

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে ছাত্রলীগের মারামারি, আহত সম্পাদক

সিলেটটুডে ডেস্ক |  ০৪ জানুয়ারী, ২০২২

বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে মারামারির ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুর ২টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অপরাজেয় বাংলায় বানানো মঞ্চের ডান পাশে দাঁড়ানো নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় কবি জসীম উদদীন হল ও ঢাকা কলেজ ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে বাকবিতণ্ডার জেরে এই মারামারি হয়।

মারামারির এক পর্যায়ে ইটের আঘাতে সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের মাথা ফেটে গেছে। তাকে চিকিৎসার জন্য আগারগাঁও নিউরোসায়েন্সে নিয়ে যাওয়া হয়। মারামারির পর নির্ধারিত সময়ের দেড় ঘণ্টা পর অনুষ্ঠান শুরু হয় সাড়ে ৩টায়। প্রাথমিক চিকিৎসা শেষে মাথায় ব্যান্ডেজ নিয়ে পৌনে ৪টায় অনুষ্ঠানস্থলে আসেন সম্পাদক লেখক।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ২টায় অনুষ্ঠান শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যে মঞ্চের ডান পাশে অবস্থান করা নিয়ে বটতলায় ঢাকা কলেজ আর জসিম উদদীন হলের ছাত্রলীগ কর্মীরা হাতাহাতিতে জড়িয়ে পড়ে। পরে চেয়ার ছোড়াছুড়ি ও হাতাহাতি শুরু হলে ছাত্রলীগ সভাপতি জয় ও সাধারণ সম্পাদক লেখক ওখানে গিয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করেন। একপর্যায়ে লেখকের মাথায় এসে ইটের আঘাত লাগে।

ঘটনাস্থল থেকে আহত অবস্থায় ১০ থেকে ১২ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নয়জনের চিকিৎসা নেওয়ার কথা জানিয়েছেন ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া। তারা হলেন- জহিরুল হাসান অমি (২২), মাহাবুব (২২), হিরু (২৫), গালিব (২২), রোমান মাহমুদ (২৬), সালমান (২৩), অপু (২৫), শিমুল (২৩) ও জুবায়ের (২২)।

আহতদের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছাড়াও ঢাকা কলেজের ছাত্রও রয়েছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.