Sylhet Today 24 PRINT

নেতাকর্মিদের পরীক্ষাকেন্দ্র পাহারা দেওয়ার নির্দেশ দিলেন সোহাগ

নিউজ ডেস্ক |  ০৫ ফেব্রুয়ারী, ২০১৫

শুক্রবার থেকে শুরু হতে যাওয়া এসএসসি পরীক্ষাকেন্দ্র পাহারা দেওয়ার নির্দেশ দিয়েছেন ছাত্রলীগের সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ। পরীক্ষার্থীরা যাতে নির্বিঘ্নে পরীক্ষা দিতে পারে সে নিরাপত্তা নিশ্চিত করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি ছাত্রলীগ নেতাকর্মিদের সতর্ক থাকার নির্দেশও দেন।

বৃহস্পতিবার (৫ ফেব্রুয়ারি) বিএনপি-জামায়াতের হরতাল-অবরোধে নাশকতার প্রতিবাদে ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা আয়োজিত প্রতিবাদ সমাবেশে বদিউজ্জামান এ নির্দেশনা দেন। পরে তাঁর বক্তব্য লিখিত আকারে গণমাধ্যমে পাঠান ছাত্রলীগের দপ্তর সম্পাদক শেখ রাসেল।

তিনি হুশিয়ারি উচ্চারণ করে বলেন- আগামীকালের শুরু হওয়া এসএসসি পরীক্ষায় যদি কোনো পরীক্ষার্থীর ওপর হামলা চালানো হয় বা কোনো বাধার সৃষ্টির করা হলে ছাত্রলীগের প্রতিটি নেতা-কর্মী এ দেশের ছাত্রসমাজকে সঙ্গে নিয়ে খালেদা জিয়ার ওই গুলশানের কার্যালয়ে আগুন দিবে।’ খালেদা জিয়ার ‘পড়াশোনার যোগ্যতা’ নিয়ে প্রশ্ন তুলে তিনি বলেন, ‘খালেদা জিয়ার প‌ক্ষে একজন শিক্ষার্থীর জীবনে এসএসসি পরীক্ষার গুরুত্ব অনুধাবন করা সম্ভব নয়।’ তিনি ছাত্রলীগের প্রতিটি ইউনিটের নেতা-কর্মীদের পরীক্ষা কেন্দ্র পাহারা দেওয়ার নির্দেশ দেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান মোল্লার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ওমর শরীফের পরিচালনায় সমাবেশে আরও বক্তব্য দেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সবকটি হলের সভাপতি ও সাধারণ সম্পাদকেরা।

 

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.