Sylhet Today 24 PRINT

বোমা মেরে পালিয়ে যাওয়ার পথে গুলিতে শিবির নেতা নিহত

নিউজ ডেস্ক  |  ০৬ ফেব্রুয়ারী, ২০১৫

পুলিশকে লক্ষ্য করে বোমা নিক্ষেপ করে পালিয়ে যাওয়ার সময়ে পুলিশের গুলিতে নিহত হলেন রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রশিবির নেতা। বৃহস্পতিবার গভীর রাতে এ ঘটনা ঘটে। ঘটনায় পুলিশসহ শিবিরের আরও দুইজন আহত হয়েছে। 

মো. সাহাবুদ্দিন নামে ওই শিবির নেতা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র শিবিরের তথ্য ও প্রকাশনা সম্পাদকের দায়িত্ব ছিলেন। পড়তেন ক্রপ সায়েন্স টেকনোলজি বিভাগে, মাস্টার্সে।

বৃহস্পতিবার গভীর রাতে রাজশাহী মহনগরীরর অদূরে শমসাদিপুর বাজারে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, সংঘর্ষে মাহবুব নামে এক কন্সটেবল ও আরও দুই শিবির নেতা আহত হয়েছেন। আহত শিবির নেতারা হলেন, বিশ্ববিদ্যালয়ের হবিবুর রহমান হল শাখার সভাপতি হাবিবুর রহমান হাবিব ও শেরেবাংলা হল শাখার নেতা রিয়াজুল ইসলাম।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, বৃহস্পতিবার রাতে শমসাদিপুর এলাকায় পুলিশের টহল গাড়ীতে ককটেল নিক্ষেপ করে ১০-১২ জন শিবিরকর্মী। এসময় পুলিশের উপর এলোপাথারি হামলায় মাহবুব নামে এক কন্সটেবলের ডান হাত ভেঙ্গে যায়। পরে তারা বাধ্য হয়ে হামলাকারীদের লক্ষ্য করে রাবার বুলেট ছোড়ে।


ওসি আলমগীর জানান, পরে আহতবস্থায় ঘটনাস্থল থেকে মো. সাহাবুদ্দিন, হাবিবুর ও রিয়াজুলকে গ্রেফতার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাহাবুদ্দিন মারা যান।

 

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.