Sylhet Today 24 PRINT

বিরোধী দল নিশ্চিহ্ন করতে সরকার মহাপরিকল্পনায়

সিলেটটুডে ডেস্ক |  ১১ ডিসেম্বর, ২০১৫

বিরোধী দল নিশ্চিহ্ন করতে সরকার মহাপরিকল্পনা নিয়ে এগুচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির দপ্তরের দায়িত্বপ্রাপ্ত সদ্য কারামুক্ত যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ।

শুক্রবার (১১ ডিসেম্বর) সকালে রাজধানীর নয়াপল্টনের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

পৌর নির্বাচন সম্পর্কে তিনি বলেন, ‘গণগ্রেপ্তারের মাধ্যমে একটা ভীতিকর পরিবেশ তৈরি করা হচ্ছে। নির্বাচন কমিশন সরকারের অনুগামী হিসেবে কাজ করছে। এভাবে চলতে থাকলে ভবিষ্যতে নির্বাচন কমিশন ধান্দাবাজ হিসেবে পরিগণিত হবে।’

প্রশাসনের নাকের ডগায় পৌর নির্বাচনের বারোটা বাজানোর চেষ্টা চলছে বলেও মন্তব্য করেন রিজভী।

কারগারে বিএনপির ৮৫ বছর বয়স্ক সিনিয়র নেতা এমকে আনোয়ারের সঙ্গে অমানবিক আচরণ করা হচ্ছে বলে অভিযোগ করে রিজভী বলেন, ‘এভাবে চলতে থাকলে মৃতপ্রায় গণতন্ত্রের জানাজা পড়তে বেশি সময় লাগবে না।’

সংবাদ সম্মেলনের শুরুতেই রিজভী আহমেদ গত ১১মাসের কারারুদ্ধ সময়ের স্মৃতিচারণ করেন। সংবাদ সম্মেলনে উপস্থি থাকতে পেরে আনন্দিতবোধ করছেন বলে জানান তিনি। পাশাপাশি বিএনপির যেসব নেতাকর্মী কারাবন্দী রয়েছেন তাদের মুক্তি দাবি করেন রিজভী।

তিনি সালাউদ্দিন আহমেদসহ যেসব নেতাকর্মীর উপর নিপীড়ন-নির্যাতন হয়েছে সেসবের তীব্র নিন্দা জানান।

রিজভী অভিযোগ করেন, একুশে টেলিভিশনের সাবেক চেয়ারম্যান আব্দুস সালামকে কারাগারে বন্দি রেখে জিম্মি করে একুশে টেলিভিশন দখল করা হয়েছে।

সংবাদ সম্মেলনে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ডা. এজেডএম জাহিদ হোসেন, সহ সাংগঠনিক বিষয়ক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ মহিলা বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, সহ দপ্তর সম্পাদক আব্দুল লতিফ জনি, মাসুদুল করিম শাহীন, কেন্দ্রীয় নেতা রফিক সিকদার প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.