Sylhet Today 24 PRINT

ছাত্রদলের সভাপতি শ্রাবণ, সম্পাদক জুয়েল

সিলেটটুডে ডেস্ক |  ১৭ এপ্রিল, ২০২২

জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণা করে পাঁচ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

রোববার বিকেলে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে জানানো হয়, সংগঠনের নেতা-কর্মীদের সঙ্গে মত বিনিময়ের পর তারেক রহমান এই নেতৃত্ব বেছে নিয়েছেন।

নতুন কমিটিতে সভাপতি হয়েছেন কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ এবং সাধারণ সম্পাদক হয়েছেন সাইফ মাহমুদ জুয়েল।

শ্রাবণ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০০৩-০৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। থাকতেন হাজী মুহাম্মদ মুহসিন হলে। তার গ্রামের বাড়ি যশোর।

ছাত্রদলের সর্বশেষ কমিটি খোকন-শ্যামল কমিটিতে শ্রাবণ সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। এর আগের কমিটি অর্থাৎ রাজীব-আকরাম কমিটিতে তিনি সহ সম্পাদকের দায়িত্বে ছিলেন।

অন্যদিকে সাধারণ সম্পাদক জুয়েল ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০০৫-০৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। থাকতেন স্যর এ এফ রহমান হলে। তার গ্রামের বাড়ি বরিশাল। সর্বশেষ খোকন-শ্যামল কমিটিতে তিনি সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের মেহেদী-বাশার কমিটিতে তিনি যুগ্ম-সম্পাদকের দায়িত্বে ছিলেন।

পাঁচ সদস্যের আংশিক কমিটিতে পদপ্রাপ্ত বাকিরা হলেন, সিনিয়র সহ-সভাপতি পদে রাশেদ ইকবাল খান, প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক পদে রাকিবুল ইসলাম রাকিব ও সাংগঠনিক সম্পাদক পদে আবু আফসার মোহাম্মদ ইয়াহিয়া।

রিজভী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১২ এপ্রিল বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সঙ্গে ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মতবিনিময় হয়। সেদিন ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সব নেতারা সর্বসম্মতিক্রমে ছাত্রদলের গঠন পুনর্গঠন বিষয়ে যাবতীয় ক্ষমতা তারেক রহমানের উপর অর্পন করেন। আর ছাত্রদলের বিদ্যমান কমিটি বিলুপ্ত করে নতুন আংশিক কমিটি মনোনীত করেন তারেক রহমান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.