Sylhet Today 24 PRINT

নির্বাচনী প্রচারে বাধা দেওয়া হচ্ছে: রিজভী

নিউজ ডেস্ক |  ১৭ ডিসেম্বর, ২০১৫

বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করে বলেছেন, বিভিন্ন পৌরসভায় নির্বাচনী প্রচারে বিএনপির প্রার্থী ও নেতা-কর্মীদের বাধা দেওয়া হচ্ছে।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন রিজভী।

তিনি অভিযোগ করে আরও বলেন, গতকাল বুধবার বিভিন্ন পৌর এলাকায় মন্ত্রী, হুইপ ও সাংসদেরা নিজেদের দলের মনোনীত প্রার্থীদের সঙ্গে নির্বাচনী প্রচারে অংশ নিয়েছেন। এটি নির্বাচনী আচরণবিধির চূড়ান্ত লঙ্ঘন।

রিজভীর অভিযোগ, ব্রাহ্মণবাড়িয়া, রাজশাহী, নারায়ণগঞ্জ, মুন্সিগঞ্জ, বরগুনাসহ বিভিন্ন স্থানের পৌরসভায় বিএনপির প্রার্থী ও দলীয় নেতা-কর্মীদের নির্বাচনী প্রচারে নানাভাবে বাধা দেওয়া হচ্ছে। অনেক জায়গায় দলের নেতা-কর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে। সরকার দলীয় ক্যাডারেরা ভয়ভীতি দেখাচ্ছে।

ক্ষমতাসীনদের প্রতি ইঙ্গিত করে বিএনপির এই নেতা বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও দলীয় ক্যাডারদের দিয়ে নির্বাচনী এলাকায় ভয়াল পরিবেশ তৈরি করে মানুষকে ভোটকেন্দ্রে না যাওয়ার ব্যাপারে আতঙ্কগ্রস্ত করার চেষ্টা চলছে।

উল্লেখ্য, দশম জাতীয় নির্বাচনে অংশ না নিলেও দলীয় প্রতীকে প্রথম বারের মত অনুষ্ঠিতব্য নির্বাচনে বিএনপি অংশ নিচ্ছে। নির্বাচন আগামি ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.