Sylhet Today 24 PRINT

আ’লীগ প্রার্থীর পক্ষ নিয়ে আলোচনায় কাদের সিদ্দিকী

নিউজ ডেস্ক |  ২২ ডিসেম্বর, ২০১৫

বঙ্গবীর কাদের সিদ্দিকীর কৃষক শ্রমিক জনতা লীগ সারা দেশে পৌর নির্বাচন বর্জনের ঘোষণা দিলেও তারা সখীপুরে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থীকে সমর্থন দিচ্ছে এমন আলোচনা এখন সর্বত্র। এ নিয়ে দুটি দলের স্থানীয় শীর্ষ নেতাদের মধ্যে অনানুষ্ঠানিক বৈঠক হয়েছে বলেও দলীয় সূত্রে জানা গেছে।

ইতিমধ্যে কৃষক শ্রমিক জনতা লীগের কর্মী সমাবেশে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বর্তমান মেয়র মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদকে সমর্থন দেয়ার বিষয়ে ইতিবাচক সিদ্ধান্ত হয়েছে।

এ বিষয়ে আওয়ামী লীগের প্রার্থী আবু হানিফ আজাদ বলেন, আমি কাদেরিয়া বাহিনীর একজন মুক্তিযোদ্ধা হিসেবে বঙ্গবীর কাদের সিদ্দিকীর দোয়া ও তার দলের সমর্থনের জন্য দেখা করি। তিনি দলীয় সভা করে এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শওকত শিকদার বলেন, পৌর নির্বাচনে জনতা লীগের সমর্থন পেতে দলটির নেতাদের সঙ্গে অনানুষ্ঠানিকভাবে আলোচনা চলছে।

কৃষক শ্রমিক জনতা লীগের উপজেলা কমিটির সভাপতি আবদুল হালিম সরকার বলেন, আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নয় একজন মুক্তিযোদ্ধা হিসেবে আবু হানিফ আজাদকে সমর্থন দেয়ার ব্যাপারে দলের কর্মী সমাবেশে ইতিবাচক আলোচনা হয়েছে। 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.