Sylhet Today 24 PRINT

মিলাদ মাহফিলের মঞ্চে বসা নিয়ে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ

সিলেটটুডে ডেস্ক |  ২১ নভেম্বর, ২০২২

বিএনপি নেত্রীকে মঞ্চ থেকে নামিয়ে দেওয়াকে কেন্দ্র করে বরিশালে বিএনপির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছে। গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে দুজন। গতকাল রোববার বিকালে বরিশাল জেলা ও মহানগর বিএনপির কার্যালয়ের সামনে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উপলক্ষ্যে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে মহানগর বিএনপি। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপন। মঞ্চে বসা মহানগর বিএনপির সদস্য আফরোজা খানম নাসরিনকে মঞ্চ থেকে নামতে বলেন সদস্য সচিব মীর জাহিদুল কবির। এ নিয়ে বাদানুবাদের এক পর্যায়ে দুজনের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। এতে আহত হয় ১০ জনের মতো নেতাকর্মী। পরে সিনিয়র নেতারা পরিস্থিতি স্বাভাবিক করে।

আফরোজা খানম নাসরিন বলেন, মঞ্চে আমি বসা অবস্থায় মীর জাহিদ আমাকে নেমে যেতে বলে, এরপর জেলা যুবদলের সাধারণ সম্পাদক এইচ এম তসলিম আমাকে গালাগাল করে। একপর্যায়ে আমার ওপর হামলা করে মীর জাহিদ। এ নিয়ে আমার অনুসারীরা ক্ষিপ্ত হলে তাদের ওপরও হামলা করা হয়।

বরিশাল মহানগর বিএনপির সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ বলেন, নাসরিনকে মঞ্চ থেকে নেমে যেতে বলায় তার অনুসারীরা ঝামেলা করেছিল। এ ছাড়া তেমন কিছু হয়নি। বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি আজিমুল করিম বলেন, বিএনপির নেতাকর্মীদের মধ্যে কোনো সংঘর্ষের খবর পাওয়া যায়নি। তবে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.