Sylhet Today 24 PRINT

নয়াপল্টনে পুলিশের অবস্থান

সিলেটটুডে ডেস্ক |  ০৯ ডিসেম্বর, ২০২২

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের ফটকে আজ শুক্রবারও তালা ঝুলছে। কাকরাইলের নাইটিঙ্গেল মোড় থেকে ফকিরাপুল পর্যন্ত সড়কে দেওয়া হয়েছে ব্যারিকেড। এই সড়কে যান চলাচল ও সাধারণ মানুষ চলাচল করতে দেওয়া হচ্ছে না। পুরো এলাকায় পুলিশের বিপুল সদস্য দায়িত্ব পালন করছেন।

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনেও মোতায়েন করা হয়েছে পুলিশের বিপুল সদস্য। সকাল থেকে বিএনপির কার্যালয়ে কোনো নেতা-কর্মীকে আসতে দেখা যায়নি।

নয়াপল্টন এলাকার মূল সড়ক থেকে শুরু করে প্রতিটি অলিগলির মুখে পুলিশ মোতায়েন করা হয়েছে। নাইটিঙ্গেল মোড়ে পুলিশের কয়েকটি সাঁজোয়া যান দেখা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, নয়াপল্টন এলাকায় বিএনপির নেতা–কর্মীরা যেন অবস্থান নিতে না পারেন, সে জন্য পুরো এলাকার নিয়ন্ত্রণ নিয়েছেন তারা। পরিস্থিতি বিবেচনায় এই এলাকায় সাধারণ মানুষকে আসতে দেওয়া হচ্ছে না। সাধারণ মানুষের নিরাপত্তার জন্যই এটি করা হচ্ছে বলেও জানান তারা।

আগামীকাল ১০ ডিসেম্বর বিএনপির মহাবেশকে কেন্দ্র করে উত্তপ্ত রাজনীতি। গত বুধবার নয়াপল্টনে বিএনপি ও পুলিশের সংঘর্ষ হয়েছে। এতে একজন নিহত হয়েছেন।

গত রাতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাকে বাসা তুলে নিয়ে যাওয়ার অভিযোগ ওঠেছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.