Sylhet Today 24 PRINT

সমাবেশের আগের রাতেই মাঠ ছাপিয়ে রাস্তায় বিএনপির নেতা-কর্মীরা

সিলেটটুডে ডেস্ক: |  ০৯ ডিসেম্বর, ২০২২

গোলাপবাগ মাঠে দলে দলে সমবেত হচ্ছেন বিএনপির নেতাকর্মী ও সমর্থকেরা

আগামীকাল সমাবেশ সামনে রেখে আজ বিকেল থেকেই রাজধানীর গোলাপবাগ মাঠে দলে দলে সমবেত হচ্ছেন বিএনপির নেতাকর্মী ও সমর্থকেরা।

শুক্রবার রাত নয়টার দিকে খেলার মাঠটি ভরে গেছে। এরপর রাস্তায় জড়ো হচ্ছেন নেতাকর্মীরা। এর ফলে রাস্তার এক পাশে যান চলাচল বন্ধ হয়ে গেছে।

আগামীকাল সকাল ১১টায় এই মাঠেই সমাবেশ করবে বিএনপি। আজ বিকেলে এই খবর ছড়িয়ে পড়ার পর ঢাকা ও এর আশপাশের এলাকা থেকে দলটির নেতাকর্মীরা ওই মাঠে আসতে থাকেন।

সায়েদাবাদ বাস টার্মিনাল থেকে কিছুটা উত্তরে সমাবেশস্থলের মাঠটির অবস্থান।

শুক্রবার রাতে দেখা গেছে, কয়েকজন কেন্দ্রীয় নেতাসহ বিএনপির নেতাকর্মীরা মাঠের বিভিন্ন অংশে অবস্থান নিয়েছেন। সেখানে গ্যালারিতে দাঁড়িয়ে নানা ধরনের স্লোগান দিচ্ছেন তারা। এ ছাড়া মাঠের চারপাশে ল্যাম্পপোস্ট থাকলেও সেগুলোতে বাতি নেই। তবে গ্যালারিতে একাধিক বাতি দেখা গেছে।

অবশ্য সন্ধ্যার পর মাঠে আলো স্বল্পতার সমস্যা অনেকটা কেটে যায়। গ্যালারির ঠিক সামনে দাঁড়িয়ে কর্মীদের উজ্জীবিত করতে স্লোগান দিতে দেখা গেছে, বিএনপি নেতা আমানউল্লাহ আমান ও নিপুণ রায় চৌধুরীকে।

মাঠের পাশাপাশি মাঠের চারপাশের রাস্তায়ও নেতাকর্মীদের অবস্থান করতে দেখা গেছে। মাঠের পাশে ধলপুর কমিউনিটি সেন্টারের সামনেও বেশকিছু মানুষকে জমায়েত হতে দেখা গেছে। এ ছাড়া কয়েক মিনিট পরপর দল বেঁধে মাঠে ঢুকছেন বিভিন্ন এলাকা থেকে আসা কর্মী–সমর্থকেরা। তারা খালেদা জিয়া ও তারেক জিয়ার নামে স্লোগান দিচ্ছেন। এ ছাড়া বর্তমান সরকারের বিরুদ্ধে স্লোগান দিচ্ছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.