Sylhet Today 24 PRINT

নির্বাচন কমিশনের ভূমিকায় সন্তুষ্ট নয় জাতীয় পার্টি

সিলেটটুডে ডেস্ক |  ৩০ ডিসেম্বর, ২০১৫

বর্তমান নির্বাচন কমিশনের ভূমিকায় আমরা সন্তুষ্ট নই। এই কমিশনের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া।

বুধবার বিকেলে জাতীয় পার্টির কাকরাইলে দলের কেন্দ্রীয় কার্যালয়ে পৌরসভা নির্বাচনের সার্বিক পরিস্থিতি নিয়ে জরুরি সংবাদ সম্মেলনে তিনি এই অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, সুনীল শুভরায়, হাজি সাইফুদ্দিন মিলন, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, আরিফ খাঁন, নুরুল ইসলাম নুরু, সাংগঠনিক সম্পাদক জহিরুল আলম রুবেল, দপ্তর সম্পাদক সুলতান মাহমুদ, তথ্য ও গবেষণা সম্পাদক মনিরুল ইসলাম মিলন প্রমুখ।

অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া বলেন, বর্তমান নির্বাচন কমিশনের ভূমিকায় আমরা সন্তুষ্ট নই। এই কমিশনের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। সকাল ৮টা থেকেই দেশের বিভিন্ন স্থানে আমাদের প্রার্থীর এজেন্টদের শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়েছে। কেন্দ্র দখল, ভোট জালিয়াতিসহ নানা অনিয়মের অভিযোগ এসেছে।

তিনি বলেন, জামালপুরের সরিষাবাড়ি পৌরসভা, জামালপুর সদর, লাকসাম, দিরাই, হবিগঞ্জ সদর, নওগাঁ, নাটোর, টাঙ্গাইলের সখিপুর, নড়াইল সদর, বরাইগ্রাম, সিরাজগঞ্জ সদর, গাংনী, বীরগঞ্জ, হাকিমপুর, মুক্তাগাছা, মদনপুর, পটিয়াদি, পাংশা, বাঁশখালি, সাতকানিয়া, গোয়ালন্দ, পটিয়া, বান্দরবনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের কর্মীরা কেন্দ্র দখল এবং জাল ভোট প্রদান করেছে।

রেজাউল ইসলাম বলেন, কুয়াকাটা ও কালাই পৌরসভায় আমাদের প্রার্থীদের শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়েছে। সাতকানিয়া এবং জামালপুর সদরে আমাদের মেয়র প্রার্থীরা নিজের ভোটও দিতে পারেন নাই।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.