Sylhet Today 24 PRINT

জেলা বিএনপিতে পাপলুর পদ স্থগিত

নিজস্ব প্রতিবেদক |  ৩১ মার্চ, ২০২৩

দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে সিলেট জেলা বিএনপির নব গঠিত পূর্ণাঙ্গ কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক(৩) সিদ্দিকুর রহমান পাপলুর পদ স্থগিত করেছে জাতীয় নির্বাহী কমিটি।

পাশাপাশি পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত তাকে দলীয় কর্মকাণ্ড থেকে বিরত থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক পত্রে এই নির্দেশনা দেয়া হয়েছে।

চিঠিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে তার সদস্য পদ স্থগিত করা হয়েছে। পাশাপাশি পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত আপনি দলীয় সকল কর্মকাণ্ড থেকে বিরত থাকারও নির্দেশনা দেওয়া হয়েছে।

এরআগে, গত ২৮ মার্চ বিএনপির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক পত্রে সিদ্দিকুর রহমান পাপলুকে কারণ দর্শানোর নোটিস দেওয়া হয়। এতে বলা হয়েছিলে, ২১ মার্চ সিলেটে জাতীয় নেতৃবৃন্দের সঙ্গে অসাংগঠনিক আচরণ করেছিলেন পাপলু। দলের শৃঙ্খলাবহির্ভূত এ ধরনের কর্মকাণ্ডের জন্য কেন তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না, সে বিষয়ে নোটিস ইস্যুর পরবর্তী তিন দিনের মধ্যে একটি লিখিত জবাব দলের মহাসচিব বরাবর কেন্দ্রীয় কার্যালয়ে জমা দিতে হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.