Sylhet Today 24 PRINT

ফেঞ্চুগঞ্জে যুবলীগের কর্মীসভা অনুষ্ঠিত

সিলেটটুডে ডেস্ক |  ০৪ জানুয়ারী, ২০১৬

জাতীয় সংসদের প্যানেল স্পীকার, সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস বলেছেন, বর্তমান সরকার মানুষের ৫টি মৌলিক অধিকার পুরণের পর এখন ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেওয়ার কাজ এগিয়ে নিচ্ছে। দেশে দারিদ্র্যের হার ৩৪ শতাংশ থেকে নামিয়ে ২০ শতাংশে এসে ঠেকেছে। মাথা পিছু আয় বৃদ্ধি পেয়েছে।

রবিবার রাত ৮টায় ফেঞ্চুগঞ্জস্থ শেখ রাসেল অডিটোরিয়ামে ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবলীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। জেলা যুবলীগ সভাপতি শামীম আহমেদ সভাপতিত্বে ও যুবলীগ নেতা শেখ মো. আজাদের পরিচালনায় অনুষ্ঠিত কর্মী সভায় তিনি আরো বলেন, সরকার প্রতিশ্রুত রূপকল্প পূরণের দিকে দেশকে এগিয়ে নিতে নিরলসভাবে কাজ করছে। মানুষের আর্থিক সংগতি বেড়েছে। শিক্ষা দিক্ষায় মানুষ হয়েছে উন্নত। ভারত ও মায়ানমারের সাথে সরকার সমুদ্র জয় করেছে। বিএনপির সময়ে ১১ টি গ্যাস কুপ ছিল আমরা সেটা ৪১ এ উন্নীত করেছি।

খালেদা জিয়ার ৩০ লক্ষ মানুষ শহীদ হওয়া নিয়ে মন্তব্য প্রসঙ্গ টেনে তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধে কত লক্ষ মারা গিয়েছিল তা তো ইতিহাসের পাতায় লেখা রয়েছে।

তিনি বলেন, খালেদা সরকারের সময়ে সাবমেরিন কেবল নিতে দেয়নি, দেশের গোপন নথি বিদেশে পাচার হওয়ার অজুহাতে। কি সেই গোপন নথি, ভাঙা সুটকেস। বাংলাদেশ এখন বিশ্বের সবচেয়ে বড় ওয়েব পোর্টালের মালিক আর তা সম্ভব হয়েছে সজীব ওয়াজেদ জয়ের কারণে।

কর্মী সভায় বক্তব্য রাখেন ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলী, সাধারণ সম্পাদক আব্দুল বাসিত টুটুল, যুবলীগ নেতা আবু তাহের, গোলাম মৌলা চৌধুরী প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.