Sylhet Today 24 PRINT

নিষেধাজ্ঞা উপেক্ষা করে পুলিশ প্রহরায় নগরীতে ছাত্রলীগের র‍্যালি

নিজস্ব প্রতিবেদক |  ০৪ জানুয়ারী, ২০১৬

পুলিশের নিষেধাজ্ঞা উপেক্ষা করে পুলিশী প্রহরায় নগরীতে বর্ণাঢ্য র‍্যালি করেছে সিলেট জেলা ছাত্রলীগ।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার (৪ জানুয়ারি) দুপুরে এই র‍্যালি বের করা হয়। যদিও ছাত্রলীগের দুই পক্ষের পাল্টাপাল্টি কর্মসূচীর কারণে আজ নগরীতে সব ধরনের মিছিল সমাবেশ নিষিদ্ধ করেছিলো সিলেট মহানগর পুলিশ।

তবে নিষেধাজ্ঞা উপেক্ষা করে বের করা ছাত্রলীগের র‍্যালিতে অর্ধশতাধিক পুলিশ সদস্যকে প্রহরা দিতে দেখা যায়। মিছিলের আগে রেজিস্টারি মাঠে সমাবেশ করে জেলা ছাত্রলীগ। সেখানেও ছিলো কড়া পুলিশ প্রহরা।

এদিকে, সমাবেশ ও র‍্যালি শেষ হওয়ার পর রিকাবীবাজার এলাকায় ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এ ব্যাপারে সিলেট কতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুহেল আহমদের সাথে যোগাযোগ করা হলে তিনি ব্যস্ত আছেন বলে কল কেটে দেন।

প্রতিষ্ঠার ৬৮ বছর উপলক্ষে সোমবার দুপুর পৌনে ১ টায় রেজিস্টারি মাঠে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা ছাত্রলীগের সমাবেশ শুরু হয়।

সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম.রায়হান চৌধুরীর পরিচালনায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এড. মিসবাহ উদ্দিন সিরাজ, সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন।

সমাবেশ শেষে রেজিস্টারি মাঠ থেকে শুরু হয় শোভাযাত্রা। শোভাযাত্রায় অংশগ্রহণ করেন ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা। নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয় শোভাযাত্রা।

এসময় জেলা ছাত্রলীগ সভাপতি শাহরিয়ার আলম সামাদ নেতা কর্মীদের অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সমাপ্তি টানেন প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.