Sylhet Today 24 PRINT

মির্জা ফখরুলের ভাই ফয়সল মেয়র হলেন

সিলেটটুডে ডেস্ক |  ১২ জানুয়ারী, ২০১৬

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ছোট ভাই মির্জা ফয়সল আমিন পৌরসভা নির্বাচনে বিজয়ী হয়েছেন।

মঙ্গলবার (১২ জানুয়ারি) ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচনে স্থগিত তিনটে কেন্দ্রে ভোটের ফলাফলের ভিত্তিতে মেয়র পদে ধানের শীষ প্রতীকের প্রার্থীকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করেছেন ঠাকুরগাঁও জেলা রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফজলে রাব্বী।

স্থগিত ৩টি ভোটকেন্দ্রে বিএনপি মনোনীত প্রার্থী মির্জা ফয়সল আমিন ধানের শীষ প্রতীকে মোট ভোট পেয়েছেন দুই হাজার ৮শ ৬৭টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তাহমিনা আক্তার মোল্লা নৌকা প্রতীকে পেয়েছেন ৯শ ৭৬টি ভোট।

সবমিলিয়ে মির্জা ফয়সল আমিন ভোট পেয়েছেন ১৯ হাজার ১শ ৯৬ ভোট। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী তাহমিনা মোল্লা পেয়েছেন ১২ হাজার ৬শ ২৭ ভোট।

এর আগে ৩০ ডিসেম্বর ঠাকুরগাঁও পৌরসভার নির্বাচনে ২১টি কেন্দ্রের মধ্যে ১৮টি কেন্দ্রে বিএনপির প্রার্থী মির্জা ফয়সল আমিন ভোট পেয়েছেন ১৬ হাজার ৩২৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী তাহমিনা আক্তার মোল্লা পেয়েছেন ১১ হাজার ৬৫১ ভোট। আর আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এস এম সোলায়মান আলী সরকার ৪ হাজার ১১৯ ভোট পেয়ে তৃতীয় অবস্থানে রয়েছেন।

উল্লেখ্য, ভোটকেন্দ্রে হামলা, ব্যালট বাক্স ভাঙচুর, ব্যালট পেপার ছিনতাই ও অবৈধভাবে সিল মারার অভিযোগে ঠাকুরগাঁও পৌরসভার পলিটেকনিক ইন্সটিটিউট, গোবিন্দনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সরকারি মহিলা কলেজ (পুরুষ) কেন্দ্রের ভোটের ফলাফল স্থগিত করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.