Sylhet Today 24 PRINT

জেলা ও মহানগর বিএনপির কাউন্সিল : ব্যানার, প্ল্যাকার্ড, শ্লোগানে নিষেধাজ্ঞা

সিলেটটুডে ডেস্ক |  ০৫ ফেব্রুয়ারী, ২০১৬

রবিবার সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের শহীদ সুলেমান হলে অনুষ্ঠিতব্য সিলেট জেলা ও মহানগর বিএনপির বহুল প্রত্যাশিত কাউন্সিলকে শান্তিপূর্ণ ও সর্বাত্মকভাবে সফলের আহ্বান জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দ।

কাউন্সিলকে সফলের লক্ষে দলীয় নেতাকর্মীদের প্রতি প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেছেন তারা।

শুক্রবার এক যৌথ বিবৃতিতে সিলেট জেলা বিএনপির আহ্বায়ক ও জেলা কাউন্সিলের জন্য মনোনীত নির্বাচন কমিশনার এডভোকেট নুরুল হক এবং সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও মহানগর কাউন্সিলের জন্য মনোনীত নির্বাচন কমিশনার একেএম আহাদুস সামাদ বলেন- সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে কাউন্সিলকে সফলের জন্য দলীয় নেতাকর্মীদেরকে সর্বোচ্চ সতর্ক থাকতে হবে। যে কোন ধরনের সংঘাত-সংঘর্ষকে সর্বাত্মকভাবে এড়িয়ে চলতে হবে।

কাউন্সিল চলাকালে সম্মেলন কক্ষের ভিতরে কিংবা বাইরে কোন প্রার্থীর পক্ষে স্লোগান, মিছিল সমাবেশ করা যাবে না। সম্মেলন কক্ষের আশে পাশে কোন প্রার্থীর পক্ষে যে কোন ধরনের পোষ্টার ব্যানার প্ল্যাকার্ড টাঙ্গানো কিংবা প্রদর্শন করা যাবে না।

জেলা ও মহানগর বিএনপির কার্ডধারী কাউন্সিলর ব্যতিত কাউকে কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের প্রধান গেইটের ভেতরে প্রবেশ না করার জন্য আহ্বান জানানো হয়।

একটি শান্তিপূর্ণ ও সুষ্ঠু কাউন্সিল উপহার দিতে সকল নেতাকর্মীদের প্রতি কাউন্সিল চলাকালে উপরোক্ত নির্দেশনা মেনে চলার আহ্বান জানান তারা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.