Sylhet Today 24 PRINT

বিএনপির কাউন্সিলে কে কতো ভোট পেলেন

নিজস্ব প্রতিবেদক |  ০৭ ফেব্রুয়ারী, ২০১৬

সিলেট জেলা বিএনপির সভাপতি পদে আবুল কাহের চৌধুরী শামীম ভোট পেয়েছেন ২৭ টি। তাঁর প্রতিদ্বন্দ্বি দিলদার হোসেন সেলিম ২২ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

জেলা বিএনপির সাধরাণ সম্পাদক পদে আলী আহমদ বিজয়ী হয়েছেন ২৭ ভোট পেয়ে। তাঁর প্রতিদ্বন্দ্বি সামসুজ্জামান জামান পেয়েছেন ২২ ভোট।

এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে ১২ টি করে ভোট পেয়েছেন এমরান আহমদ চৌধুরী ও হাসান পাটোয়ারী রিপন
অপরদিকে সিলেট মহানগর বিএনপির সভাপতি পদে ৪৪ ভোট পেয় নির্বাচিত হয়েছেন নাসিম হোসাইন। তাঁর প্রতিদ্বন্দ্বি ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী পেয়েছেন ২২ ভোট এবং আব্দুল কাইয়ুম জ্বালালি পংকি পেয়েছেন ৬ ভোট। সাধারণ সম্পাদক পদে বদরুজ্জামান সেলিম ৫৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর প্রতিদ্বন্দ্বি কাছে পরাজিত হন ফরহাদ চৌধুরী শামীম পয়েছেন ২১ ভোট এবং রেজাউল হাসান লোদী (কয়েস লোদী) পেয়েছেন মাত্র ৫ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে বিজয়ী মিফতাহ সিদ্দিকী পান ১৮ ভোট। এছাড়া এ পদে লড়াই করা এমদান হোসেন চৌধুরী ১৬, আজমল বখত সাদেক ১৩, সৈয়দ তৌফিকুল হাদী ১৩, হুমায়ুন কবীর শাহীন ১০ ও এডভোকেট রোকসানা বেগম শাহনাজ ৮ ভোট পেয়েছেন। তবে কোনো ভোটই পাননি মাহবুব চৌধুরী ও মো. আফজাল উদ্দিন। 

রবিবার সকাল সাড়ে ১১টা থেকে ১২টা পর্যন্ত এ ভোট গ্রহণ করা হয়। এতে মহানগরের ২৭টি কমিটির ৫১ জন ও জেলার ৮১ জন কাউন্সিলর ভোট প্রদান করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.