Sylhet Today 24 PRINT

জগৎজ্যোতির হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

সোমবার বিকাল ২টায় ও নগরীর মদিনা মার্কেট পয়েন্টে এবং বিকেল ৫টায় সিলেট শহীদ মিনারের সামনে তার হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন পালন করা হয়।

সিলেটটুডে ডেস্ক |  ০২ মার্চ, ২০১৫

ছাত্রলীগ নেতা জগৎ জ্যোতি তালুকদারের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে ‘জগৎ জ্যোতি স্মৃতি সংসদ’-এর উদ্যোগে সোমবার বিকাল ২টায় ও  নগরীর মদিনা মার্কেট পয়েন্টে এবং বিকেল ৫টায় সিলেট শহীদ মিনারের সামনে তার হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন পালন করা হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও বন পরিবেশ বিষয়ক সম্পাদক শ্রী জগদীশ চন্দ্র দাশ, আওয়ামী লীগ নেতা হাজী সেলিম আহমদ, দিরাই থানা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক লুৎফুর রহমান এওর মিয়া, তথ্য ও গবেষণা সম্পাদক শিবলী আহমদ বেগ, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লিটন পাল, মহানগর যুবলীগ সদস্য শেমল সিংগ, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক বিপ্লব সামান্ত।

এছাড়াও ছাত্রলীগ নেতা ও যুবলীগ নেতা জুয়েল আহমদ, জয়দিব পাল, মিজানুর রহমান জিতু, গোলজার আহমদ, আতিকুর রহমান আতিক, শিপু দাস, অমর চক্রর্বত্রী, পিংকু চৌধুরী, মিজান পারভেজ, চৌধুরী ময়নুল হক ইলিয়াছি দিনার, তানভীর কবির চৌ: সুমন, ধনঞ্জয় দাস ধনু, শহীদ মো: আকিব অপু, মিঠু মোহন দেব, সাফায়েত কান, সায়েম আহমদ, আবলু, ময়নুল ইসলাম, মৃনাল কান্তি দাস, আফছুর খান, শাহীন আহম প্রমুখ উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.