Sylhet Today 24 PRINT

দলমত নির্বিশেষে সন্ত্রাসবিরোধী ঐক্যের আহ্বান খালেদার

সিলেটটুডে ডেস্ক |  ০৩ জুলাই, ২০১৬

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কালবিলম্ব না করে সব ভেদাভেদ ভুলে দলমত নির্বিশেষে সন্ত্রাসবিরোধী ঐক্য গড়ে তোলার আহ্বান জানিয়েছেন।

রবিবার (৩ জুলাই) বিকেল সোয়া ৪টায় গুলশানে নিজ রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এই আহ্বান জানান।

গুলশানে হলি আর্টিসান রেস্টুরেন্টে সন্ত্রাসী হামলায় আমাদের নিরাপত্তা ব্যবস্থার দুর্বলতা ও ত্রুটি এবং সন্ত্রাসীদের সামর্থ্য প্রকটভাবে ফুটে উঠেছে বলে মন্তব্য করেন তিনি।  

তিনি বলেন, তাই কাল বিলম্ব না করে আসুন আমরা সব ভেদাভেদ ভুলে দলমত নির্বিশেষে সন্ত্রাস বিরোধী ঐক্য গড়ে তুলে শান্তিপূর্ণ ও নিরাপদ গণতান্ত্রিক বাংলাদেশ গড়ে তুলি।

গত শুক্রবার রাতে গুলশানে হলি আর্টিজান রেস্টুরেন্টে সন্ত্রাসী হামলা এবং দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করে বিএনপি। এর আগে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলের স্থায়ী কমিটির সাথে বৈঠক করেন খালেদা জিয়া।

খালেদা জিয়া বলেন, কে ক্ষমতায় থাকবে, কে ক্ষমতায় যাবে সেটা আজ বড় কথা নয়। আজ আমরা যারা আছি, আগামীতে হয়তো তারা কেউ থাকবে না। দেশ থাকবে, জাতি থাকবে। সেই দেশ ও জাতির ভবিষ্যৎ আজ বিপন্ন।

তিনি বলেন, আমরা যে যাই বলি, যদি সন্ত্রাস দমন না করতে পারি। জনগণের নিরাপত্তা নিশ্চিত না করতে পারি, তাহলে আমাদের কোনো অর্জনই টিকে থাকবে না।

খালেদা জিয়া বলেন, কাল বিলম্ব না করে আসুন আমরা সব ভেদাভেদ ভুলে, দলমত নির্বিশেষে সন্ত্রাসবিরোধী ঐক্য গড়ে তুলে শান্তিপূর্ণ নিরাপদ গণতান্ত্রিক বাংলাদেশ গড়ে তুলি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন—দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস ও গয়েশ্বয় চন্দ্র রায়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.