Sylhet Today 24 PRINT

তিন সিটি নির্বাচনে সেনাবাহিনী চায় সুজন

ডেস্ক রিপোর্ট |  ২১ মার্চ, ২০১৫

তিন সিটি কর্পোরেশন নির্বাচনে সেনাবাহিনী চায় সুশাসনের জন্য নাগরিক (সুজন)। আগামি ২৮ এপ্রিল এ নির্বাচনের তারিখ নির্ধারণ করে তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)।

শনিবার (২১ মার্চ) রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সুজন সম্পাদক ড. বদিউল আলম মজুমদার এ আহ্বান জানান।

সুষ্ঠু, নিরপেক্ষা ও শান্তিপূর্ণ পরিবেশে সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠানের আহ্বানে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

আইনশৃঙ্খলাবাহিনীকে আহ্বান জানিয়ে সুজন সম্পাদক বলেন- পক্ষপাতহীনভাবে আইনশৃঙ্খলা রক্ষা করার পাশাপাশি নির্বাচন কমিশনকে সার্বিক সহযোগিতা প্রদান করুন। সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনী পরিবেশ সৃষ্টির লক্ষ্যে অবিলম্বে তালিকাভূক্ত সন্ত্রাসীদের গ্রেপ্তার এবং সব ধরনের অবৈধ অস্ত্র উদ্ধার করুন।

এছাড়া মন্ত্রী, সংসদ সদস্যদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘সরকারের সুযোগ-সুবিধা ব্যবহার করে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ এবং বিধিবহির্ভূতভাবে নির্দলীয় নির্বাচনকে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে প্রভাবিত করা থেকে বিরত থাকুন।’

ড. বদিউল আলম ইসির প্রতি আহ্বান জানিয়ে বলেন- কালো টাকা ও পেশী শক্তির প্রভাবমুক্ত নির্বাচন অনুষ্ঠানে প্রয়োজনে সকল পদক্ষেপ গ্রহণ করুন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ নির্বাচনের দায়িত্বে নিয়োজিত কর্মকর্তা-কর্মচারীদের নিরপেক্ষতা নিশ্চিত করুন।

কেউ নিরপেক্ষতা ভঙ্গ করলে তাৎক্ষণিকভাবে তার বিরুদ্ধে ব্যবস্থা নিন। নির্বাচন শান্তিপূর্ণ করতে প্রয়োজনে নির্বাচনের পূর্বেই সেনাবাহিনী মোতায়েন করা হোক, যোগ করেন তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.