Sylhet Today 24 PRINT

‘খালেদা জঙ্গির সঙ্গী, তাঁকে ধ্বংস করতে হবে’

সিলেটটুডে ডেস্ক |  ২১ জুলাই, ২০১৬

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ‘বাংলাদেশকে স্থায়ী শান্তির মুখ দেখাতে হলে ‘জঙ্গির সঙ্গী’ খালেদা জিয়াকে ধ্বংস করতে হবে।’

বৃহস্পতিবার রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউশনে কর্নেল তাহেরের ৪০তম হত্যাদিবস উপলক্ষ্যে জাসদ আয়োজিত এক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘বিএনপি নির্বাচনে হেরে শেখ হাসিনার অসাম্প্রদায়িক ও গণতান্ত্রিক সরকারকে উৎখাত করতে চায়। তারই ধারাবাহিকতায় বিদেশি হত্যা, গুলশান হত্যা, শোলাকিয়ায় হত্যা। নির্বাচনে হেরে খালেদা জিয়া এ ধরনের কৌশল বেছে নিয়েছেন।’

তিনি বলেন, ‘জঙ্গি এবং তাদের দোসরদের ধ্বংস করে দিতে হবে। জঙ্গি ধ্বংস করে জঙ্গির দোসরদের রেখে দিলে তাতে আরো জঙ্গি তৈরি হবে। জঙ্গি ও জঙ্গির দোসর জামায়াত-বিএনপি এবং খালেদা জিয়াকে ধ্বংসের মধ্য দিয়ে বাংলাদেশকে একটি স্থায়ী শান্তির মুখ দেখাতে হবে। সুতরাং, শান্তির জন্য ‘জঙ্গির সঙ্গী’ খালেদাকে ধ্বংস করতে হবে।

জাসদ সভাপতি হাসানুল হক ইনুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, বেসরকারি বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, জাসদের সাধারণ সম্পাদক শিরিন আক্তার, কর্নেল তাহেরের স্ত্রী ও সাংসদ লুৎফা তাহের, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলিপ বড়ুয়া, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. আনোয়ার হোসেন প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.